1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

অবশেষে উখিয়ার রুহুল আমিন চৌধুরী উদ্ধার

  • আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫
  • ৭০ দেখা হয়েছে

মো: আকতার হোছাইন কুতুবী :
অপহ্ত হওয়ার পর অবশেষে জীবিত অবস্থায় উখিয়ার রুহুল আমিন চৌধুরী উদ্ধার হয়েছেন। ঘটনার বিবরনে জানা যায়, গত ১৮ ডিসেম্বর রাত ৩টার সময় রফিক উল্লাহ চৌধুরী ইনানীর দীন এম রানার জায়গার পুকুর হতে ১০ থেকে ১৫ মণ মাছ ছুরি করে ধরে নিয়ে যায়। উক্ত ঘটনা দেখার জন্য রুহুল আমিন চৌধুরী ১৯ ডিসেম্বর ঘটনাস্থলে গেলে সন্ধ্যাা ৬টার দিকে তাকে রফিক উল্লাহ ও তার সশস্ত্র সন্ত্রাসীরা জোরপুর্বক জীবনে খুন করার উদ্দ্যোশে অপহরন করে নিয়ে যায়। তার পরিবারের লোকজন রুহুল আমিন চৌধুরীকে খুঁজে না পাওয়ায় কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এ তোকাজ্জীবন বাদী হয়ে মামলা দায়ের করেন। বিঙ বিচারক মামলাটি তদন্ত পুর্বক কক্সবাজার পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপারকে নির্দেশ প্রদান করেন। যার মামলা নং-সিআর ৩৪৭/১৫ ইং। ঘটনার বিবরনে আরো জানা যায়, ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় উখয়া থানার সার্বিক সহযোগিতায় অপ‎‎হ্ত রফিক উল্লাহ চৌধুরী উদ্ধার হন। সশস্ত্র সন্ত্রাসীরা উখিয়া রাজাপালং ফলিয়া পাড়া পশ্চিম মোরার পাশে আহত অবস্থায় রফিক উল্লাহ চৌধুরীকে রেখে চলে যান। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় দেখতে পেয়ে তার পরিবারের সদস্যদেরকে মুঠোফোনে খবর দেন। পরে পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা সেবা প্রদান করার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করান।
তার পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, রফিক উল্লাহ ও তার সশস্ত্র সন্তাসীরা তার কাছে থাকা মোবাইল সেট আই ফোন, ঘড়ি ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ফেলে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com