1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

অবিলম্বে সাংবাদিক শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করুন

  • আপডেটের সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০১৫
  • ১০৬ দেখা হয়েছে

ষড়যন্ত্রকারী মিথ্যাচার ও দেশ বিরোধী কর্মকান্ডের লিপ্তথাকার কোন শক্তি যুব জোট নেতা কর্মীকে দমিয়ে রাখতে পারবে না। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর সহযোগী সংগঠন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা কমিটির সহ-সভাপতি ও জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন এর কক্সবাজার জেলা প্রতিনিধি এবং স্থানীয় দৈনিক আমাদের কক্সবাজারের নিউজ এডিটর শহাজাহান চৌধুরী শাহীনের বিরুদ্ধে দায়েরকৃত পর পর দুটি মিথ্যা, কাল্পনিক ও সাজানো মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দ।
০২ জুলাই বিকাল ৫টায় জেলা জাসদ কার্যালয়ে জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা কমিটির জরুরী সভা সংগঠনের সভাপতি রমজান আলী সিকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জাতীয় যুব জোট, কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক অজিত কুমার দাশ হিমু, সহ-সভাপতি সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন, যুগ্ম সম্পাদক মীর মোশাররফ হোসেন, রফিক সিরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তৈয়ব, সহ সাংগঠনিক সম্পাদক আসাদুল হক, অর্থ সম্পাদক দিদারুল আলম দিদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা, কৃষি বিষয়ক সম্পাদক একরামুল হক কন্টাক্টার, যুব জোট নেতা হাবিবুর রহমান, শহিদুল ইসলাম খোকন, মোঃ রাশেদ, মোস্তাক আহমদ, জিয়াউর রহমান, মোঃ সাখাওয়াত হোসেন সবুজ, কাজল দাশ, নুরুল হক, প্রদীপ দাশ, ইমরান খান, গিয়াস উদ্দিন, সাইফুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দরা বলেন, সাংবাদিকদের কন্ঠরোধ করার লক্ষ্যে চকরিয়া থানার ওসি এর অপকর্মের বিরুদ্ধে জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিনে মানব ও ইয়াবা পাচার নিয়ে সংবাদ প্রকাশ করায় ওসি প্রভাষ চন্দ্র স্বপ্রনোদিত হয়ে তার ব্যক্তিগত বাবুর্চি ও সাংবাদিক শাহজাহান চৌধুরীর স্থানীয় শত্র“দের মাধ্যমে সাংবাদিক শাহজাহান চৌধুরীসহ আরো কয়েকজন সাংবাদিককে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করার মানসে এ ধরনের জঘণ্য মামলা দায়ের করেছে। যা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি কখনো মেনে নিতে পারে না। একজন ব্যক্তি অবাধে দুর্নীতি সহ মানব ও ইয়াবা পাচারের মত জঘন্য কাজ নির্ধিধায় চালিয়ে যাবে এর বিরুদ্ধে পত্রিকায় বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ হলে সাংবাদিকের বিরুদ্ধে অন্যলোকদিয়ে মামলা করা হয় তা একটি গণতান্ত্রিক রাষ্ট্রে কিছুতেই গ্রহন যোগ্য হতে পারে না। সভায় আগামী ৪৮ ঘন্টার মধ্যে সাংবাদিক শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যেহার করার আহবান জানান। অন্যতায় ৫জুলাই জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানব বন্ধন ও জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ সহ সরকারের উচ্চ পর্যায়ে স্মারক লিপি প্রদান ও বিক্ষোভ মিছিলের ডাক দেওয়া হয়।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com