1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

আইটিএসসি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন কক্সবাজারের সোহেল

  • আপডেটের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৯৪ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি
বাংলাদেশে পর্যটন শিল্পে সর্ববৃহৎ এবং প্রথম ছাত্র সংগঠন ইন্টারন্যাশনাল ট্যুরিজম স্টুডেন্ট কনফেডারেশন (আইটিএসসি) এর সদ্য নতুন কমিটিতে সহ-সভাপতি নিবার্চিত হলেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির ছাত্র মো. সোহেল আনসারী।
সোমবার (১৬ নভেম্বর) আইটিএসসি’র প্রদান উপদেষ্টা বদরুজ্জামান ভূইঁয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২০-২০২২ মেয়াদে ২২ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির অনুমোদন হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন শুভ্র হালদার এবং সাধারণ সম্পাদক নান্টু চাকমা। কমিটিতে কক্সবাজার ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও এইচটিএম স্কোয়াড এর সভাপতি মো. সোহেল আনসারীকে এই কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

মো. সোহেল আনসারী টেকনাফ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও টেকনাফের বাহারছড়া ইউপি সদস্য আয়াছুল ইসলামের প্রথম পুত্র সন্তান। ছোট বেলা থেকে ভ্রমণপিপাসু ছিলেন সোহেল। বাহারছড়ার শামলাপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ থেকে এইচএসসি শেষ করে টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয় নিয়ে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি হন তিনি। সেখান থেকে ট্যুরিজমের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনে নিজেকে মনোনিবেশ করেন।

পর্যটনের বিকাশের লক্ষ্যে ট্যুরিজমে অধ্যয়নরত শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে কাজ করার কথা ব্যক্ত করেন এবং সকলের দোয়া চেয়েছেন নতুন সংগঠনের নিবার্চিত সহ-সভাপতি সোহেল আনসারী।

উল্লেখ্য, তৃতীয় মেয়াদে ১২ টি প্রতিষ্ঠান কেন্দ্রীয় কমিটির প্রতিনিধিত্ব করবে। তিনটি পাবলিক বিশ্ববিদ্যালয়, পাঁচটি প্রাইভেট বিশ্ববিদ্যায় এবং চারটি কলেজ থেকে মোট ২২ জন সদস্য কেন্দ্রীয় কমিটিতে জায়গা করে নিয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২ জন, আইইউবিএটি থেকে থেকে ৩ জন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ২ জন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ৩ জন, ইউরোপীয়ান ইউনিভার্সিটি থেকে ৩ জন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com