1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

আগামীতে আরো ম্যাজিক দেখতে পাবেন : মেসি

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৮ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
চ্যাম্পিয়ন্স লিগে নিজের শততম ম্যাচকে রাঙিয়ে তোলার দারুণ সুযোগ পেয়েছিলেন লিওনেল মেসি। তবে ইতালিয়ান ক্লাব এএস রোমার বিপক্ষে ভাগ্য সহায় না হওয়ায় গোল করতে পারেননি এই বার্সেলোনা সুপারস্টার।
দলও হতাশাজনক ড্র নিয়ে মাঠ ছাড়ে। মেসি ও বার্সা সমর্থকরা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে মেসির পারফরম্যান্সে তুষ্ট নন। তবে চারবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারজয়ী এই আর্জেন্টাইন সুপারস্টার তার সমর্থকদের আশ্বস্ত করে জানিয়েছেন, অপেক্ষায় থাকুন, আগামীতে আরো ম্যাজিক দেখতে পাবেন।
বুধবার রোমের অলিম্পিক স্টেডিয়ামে লুইস সুয়ারেজের গোলে প্রথম বার্সেলোনাই এগিয়ে গিয়েছিল। তবে ৬০ গজ দূর থেকে দূরপাল্লার এক শটে আলেসান্দ্রো ফ্লোরেঞ্জির বিস্ময়কর গোলে সমতায় ফেরে এএস রোমা। এরপর শত চেষ্টা করেও স্বাগতিকদের রক্ষণে আর ফাটল ধরাতে পারেননি মেসি-নেইমার-সুয়ারেজরা।
বৃহস্পতিবার লিওনেল মেসি তার ফেসবুক পেইজে ভক্ত-সমর্থকদের আশ্বস্ত করে মেসি লিখেন, ‘আমি বিশ্বের ক্লাব প্রতিযোগিতার সেরা আসরে ১০০টি ম্যাচ খেলতে পেরে সত্যিই অনেক আনন্দিত। ইউরোপিয়ান রাতকে সম্রণ করার মতো অনেক কিছুই আগে ঘটেছে। (অপেক্ষায় থাকুন) আগামীতে আরো অনেক ম্যাজিক মুহূর্ত আসবে।’
বুধবার ৩৩তম খেলোয়াড় হিসেবে লিওনেল মেসি চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে শততম ম্যাচ খেলার গৌরব অর্জন করলেন (বাছাই পর্বের ম্যাচকে হিসেবে ধরলে)। তবে সাবেক বার্সা তারকা জাভি হার্নান্দেজের রেকর্ড ১৫৭ ম্যাচ থেকে এখনো অনেক দূরে রয়েছেন মেসি।
বার্সেলোনার হয়ে ১১ বছরের ক্যারিয়ারে লিওনেল মেসি পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলে চারটি শিরোপা জয় করেছেন। এর মধ্যে দুটি ফাইনালেই গোল করার রেকর্ড রয়েছে তার। গত আসরে ক্রিশ্চিয়ানো রোনালদো ও নেইমারের সঙ্গে যৌথ সর্বোচ্চ গোল করেন এই আর্জেন্টাইন জাদুকর। এছাড়া গত মৌসুমে বার্সাকে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতানোর পথে সবচেয়ে বেশি অ্যাসিস্টও করেন তিনি।
আগের মৌসুম শেষে রোনালদোর সমান ৭৭ গোল নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সর্বকালের সবচেয়ে বেশি গোলদাতার রেকর্ডে সমান্তরালে ছিলেন মেসি। তবে এবার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করে এলএম টেনকে ছাড়িয়ে গেলেন সিআর সেভেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com