রাজনীতিলীড

আনিসুল ইসলাম সোহেল নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নির্বাচিত

57views

বার্তা পরিবেশক
টেকনাফ বাহারছড়ার কৃতিসন্তান, ঢাকা উত্তর বঙ্গবন্ধু ছাত্র সংসদ এর যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক বঙ্গবন্ধু স্মৃতি সংসদের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক এবং সাবেক বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আনিসুল ইসলাম সোহেল সদ্য ঘোষিত নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন।
সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন পারভেজ ও সাধারণ সম্পাদক মো. আজিজুল হাকিম সম্রাট এর স্বাক্ষরিত এক অনুমোদন পত্রে আনিসুল ইসলাম সোহেলকে সভাপতি ও মহিদুল ইসলাম অদিকে সাধারণ সম্পাদক উল্লেখ করে বৃহস্পতিবার (২ মে) কমিটির অনুমোদন দেয়া হয়।তথ্যটি নিশ্চিত করেছেন- নর্দান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র মো. কামাল উদ্দিন।

এদিকে আনিসুল ইসলাম সোহেল সভাপতি নির্বাচিত হওয়ায় তার বন্ধু বান্ধব, দলীয় সহকর্মী ও শুভাকাক্সক্ষীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে তুলে তাকে। বিভিন্ন জন বিভিন্ন প্রান্ত থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দনের ঝড় তুলে।
আনিসুল ইসলাম সোহেল তার শৈশব থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ছাত্র জীবনের শুরু থেকে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাথে জড়িত। একনিষ্ঠ ও আপোষহীন ছাত্রলীগ নেতা হিসেবে তিনি ২০১৬ সালে নিজ ইউনিয়ন বাহারছড়া ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতিসহ প্রাতিষ্ঠানিক কমিটিতে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন বলে জানা যায়। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র।
আনিসুল ইসলাম সোহেল টেকনাফ বাহারছড়া ইনিয়নের উত্তর শিলখালীর ব্যবসায়ী সৈয়দুল ইসলামের পুত্র। রাজনৈতিক পরিবারে তার জন্ম। তার দাদা মরহুম হাজি মো. শফি একজন রাজনীতিবিদ ছিলেন এবং জেঠা শামসুল ইসলাম বাহারছড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সাবেক আওয়ামী লীগের সভাপতি ও দীর্ঘদিন ইউপি মেম্বার ছিলেন।
এক প্রতিক্রিয়ায় সোহেল জানান, পর্যটন নগরী কক্সবাজার জেলার সন্তান হিসেবে ঢাকা নর্দান বিশ^বিদ্যালয়ে আমাকে সভাপতির দায়িত্ব দেয়ায় আমি মুজিব সারথী বেসরকারী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের অভিভাবক জাহিদ হাসান ভাই ও সম্রাট ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমার প্রতি অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে কেন্দ্রের নীতিমালা মেনে সুশৃঙ্খলভাবে পালন করার প্রতিজ্ঞা নিয়ে ছাত্র সমাজের যেকোন সৎ অধিকার আদায়ে কাজ করে যাবো।
আনিসুল ইসলাম সোহেল সকলের নিকট দোয়া চেয়ে জীবনের প্রতিটি ক্ষেত্রে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে পথচলার অনুভূতি ব্যক্ত করেন।

Leave a Response