1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সবার প্রচেষ্টায় উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী করোনাভাইরাসে একদিনে আরও ৫ মৃত্যু, শনাক্ত ৪০৭ কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবুর মৃত্যুতে কক্সবাজার শহর জামায়াতের শোক কক্সবাজারে ৬ বছর ধরে ফুটবল ও ক্রিকেট লীগ হচ্ছে না কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু

আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

  • আপডেটের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০১৫
  • ৩৭ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
তৃতীয় সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে সেমিফাইনালে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালে উঠেছে স্বাগতিক বাংলাদেশ। রবিবার সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৪ টায় শুরু হওয়া ম্যাচে সফরকারীদের ১-০ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে উঠেছে লাল সবুজের দল।
খেলার প্রথমার্থে গোল শূণ্য থেকে বিরতিতে যায় উভয় দল। প্রথমার্ধে কয়েকবার সুযোগ পেলেও কোনো পক্ষ গোল করতে পারেনি। বাংলাদেশ একবার সহজ সুযোগ মিস করে। অন্যদিকে আফগানিস্তান ম্যাচের ৩৫ মিনিটে পেনাল্টি পেয়েও তা কাজে লাগাতে পারেনি। তাই শেষ হাসি হেসেছে স্বাগতিকরা।
প্রথমার্ধে গোল না পেলেও দ্বিতীয়ার্ধের ৯ মিনিটের মাথায় অর্থাৎ ম্যাচের ৫৪ মিনিটে সতীর্থ খেলোয়ারের পাশ থেকে গোল করে দলকে এগিয়ে নেন সাদ উদ্দিন।
এর পর বেশ কয়েকবার উভয় দল আক্রমণ ও পাল্টা আক্রমণ চালালেও শেষ পর্যন্ত আর কোনো গোল হয়নি। ম্যাচের অতিরিক্ত সময়ে সফরকারীরা একবার সহজ সুযোগ মিস করে। এর ফলে ১-০ গোলের জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করে শাওন-নিপুন-রাকিবরা।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com