1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক মামুনকে হত্যার চেষ্টা ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী সাংবাদিক ইব্রাহীম খলিল মামুনকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশ দূতাবাস আবুধাবিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন কলাতলী ডলফিন মোড় থেকে ইয়াবাসহ যুবক আটক কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্প পরিদর্শন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী ঈদগাঁও থানার উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ৭ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণে নিহিত ছিল বাঙালীর মুক্তির ডাক-অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান এডঃ ওসমান গণি’র মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে র‌্যাবের আনন্দ উদযাপন 

আবুধাবি দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪ দেখা হয়েছে

মুহাম্মদ মোরশেদ আলম, ইউএইঃ সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ দূতাবাস আবুধাবির উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। শনিবার দূতাবাস মিলনায়তনে মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিরাতে সফররত পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। সকালে শুরুতে দূতাবাস প্রাঙ্গনে অস্থায়ী শহীদ বেদীতে পুষ্পমাল্য দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান অতিথিরা।

এরপর রাষ্ট্রদূত মুহাম্মদ আবু জাফরের সভাপতিত্বে ও দূতাবাসের কাউন্সিলার লুৎফুর নাহার নাজিমের সঞ্চালনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় দেশ থেকে প্রেরিত রাষ্ট্রপতি, প্রধান মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রীর বাণী পাঠ করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নৌ বাহিনীর প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল। এ সময় নৌ বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল ওয়াকার-উজ-জামান, আরব আমিরাত বাংলাদেশ সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসাইন, আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসাইন বাবুল সহ সরকারি বিভিন্ন দপ্তরের ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com