1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

আবু সুফিয়ান মারোত সংগঠন এর শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত 

  • আপডেটের সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১১৫ দেখা হয়েছে
সংবাদ বিজ্ঞপ্তি :
আবু সুফিয়ান একজন সংগঠক। অর্জন করেন মানসিক রোগীদের তহবিল মারোত এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ঘোষিত হয় ২০২১ সালের শ্রেষ্ঠ সেচ্ছাসেবী সংগঠকের এই মর্যাদাপুর্ণ সন্মাননার। টেকনাফ ফারিয়া র প্রতিষ্ঠাতা সেক্রেটারি , ডি.টি সোশ্যাল ফোরাম এর প্রতিষ্ঠাতা মহাপরিচালক সহ মানসিক রোগীদের তহবিল মারোত এর প্রতিষ্ঠাতা সভাপতি ও সংগঠক আবু সুফিয়ান এর হাতে এই মর্যাদাপূর্ণ সন্মাননা স্মারকটি তুলে দেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাইফুল ইসলাম।  টেকনাফ এরিয়ায় বিশেষ করে করোনাকালীন লকডাউন এর সময় নিয়মিত অসহায় মানসিক রোগীদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রাকতে সহায়তা করে অসামান্য অবদান রাখার স্বীকৃতি স্বরুপ তার এই অর্জন।
মারোত কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল এর প্রানবন্ত সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফর মানবিক  উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাইফুল ইসলাম,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ সিফাত বিন মুর্তজা। রোগতত্ত্ব মেডিকেল অফিসার ডাঃ প্রণয় রুদ্র, চ্যানেল২৪ এর কক্সবাজার প্রতিনিধি নুপা আলম ও দৈনিক দৈনন্দিন ব্যবস্থাপনা সম্পাদক  শফিউল আলম। অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা সাইফুল হাকিম, সহসভাপতি ঝুন্টু বড়ুয়া, সেক্রেটারি রাজু পাল, জয়েন্ট সেক্রেটারি মোবারক হোসেন ভুইয়া,সাংগঠনিক সম্পাদক মিরাস উদ্দিন, অর্থ সম্পাদক আজিম উদ্দিন, আইটি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, বস্ত্র সম্পাদক এমাদুল করিম রনি, হারুন অর রশিদ (বন্ধু), রুপন শর্মা, নুরুল ইসলাম, আইয়ুব আলী, হারুনর রশীদ, মোহাম্মদ একরাম প্রমুখ।
দীর্ঘ পথ পরিক্রমায় তার কল্যাণমুখী নানান উদ্যোগ আর বলিষ্ঠ সাংগঠনিক দক্ষতার স্বীকৃতি স্বরুপ ইতিমধ্যে লাভ করেন বিভিন্ন পরিমন্ডলে বেশ কটি সম্মানজনক পুরস্কার।
অনুষ্ঠানে উপস্থিত সেচ্ছাসেবীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য বলেন” গুনীজনদের মূল্যায়ন করলে ভবিষ্যতে আরো গুনীজনরা জন্ম নেবে”।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com