1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :

আমিরাতের আবুধাবিতে ময়নামতি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

  • আপডেটের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৯০ দেখা হয়েছে

মুহাম্মদ মোরশেদ আলম, ইউএই :
সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির প্রাণকেন্দ্র ইলেক্ট্রাস্থ (প্রকাশ খেজুর তলা) পুরাতন ইত্তিসালাত বিল্ডিং এর পশ্চিমে, সিলসিলা শাড়ী ঘরের পাশে বাংলাদেশি প্রতিষ্ঠান ময়নামতি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) আবুধাবিস্থ বাংলাদেশি কমিউনিটির প্রিয় ব্যক্তিত্ব, কমিউনিটি নেতা, বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ ওমর ফারুক মানিকের মালিকানাধীন ময়নামতি রেস্টুরেন্ট এর উদ্বোধন করেন দেশ থেকে আগত জনতা ব্যাংকের অডিট ও ইনস্ট্রাকশন ডিভিশন এর মহাব্যবস্থাপক মুহাম্মদ মাহাবুবুর রহমান, জনতা ব্যাংক আমিরাত শাখা সমূহের সিইও মুহাম্মদ আমিরুল ইসলাম, আবুধাবি জনতা ব্যাংকের ব্যবস্থাপক মুহাম্মদ আবদুল হাই ও সহকারী ব্যবস্থাপক মুহাম্মদ আওরঙ্গজেব সহ কমিউনিটি নেতারা।

উদ্বোধনকালে প্রধান অতিথি মুহাম্মদ মাহাবুবুর রহমান বলেন প্রবাসীরা হচ্ছেন দেশের অর্থনীতির মেরুদণ্ড আর প্রবাসী ব্যবসায়ীরা হচ্ছেন দেশের অর্থনীতির প্রাণ সুতরাং ব্যবসায়ীদের জনতা ব্যাংকের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। এছাড়াও তিনি প্রবাসীদের বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রেরণের জন্য বিশেষ অনুরোধ করেন।   রেস্টুরেন্ট এর জেনারেল ম্যানেজার মুহাম্মদ ইলিয়াছ হোসেন উজ্জ্বল বলেন, সুলভ মূল্যে দেশীয় এবং ঘরোয়া স্বাদ উপভোগ করতে পারবেন আমাদের রেস্টুরেন্টে। সকাল-বিকালের হরেক রকমের নাস্তা ও  খাবার, বিশেষ করে চট্টগ্রামের মেজবান সহ দেশের আটটি বিভাগীয় শহরের প্রিয় রেসিপি থাকবে ময়নামতি রেস্টুরেন্টে।

উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সহ সভাপতি মুহাম্মদ রফিক উল্লাহ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম, মুহাম্মদ ইব্রাহিম শরীফ। ব্যবসায়ী  ও বন্ধু মহলের মধ্যে উপস্থিত ছিলেন সেন্ড মেরিন রেস্টুরেন্ট এর মালিক মুহাম্মদ মহিউদ্দিন, মুহাম্মদ জামাল উদ্দিন, মুহাম্মদ নুর হোসেন সুমন, মুহাম্মদ কামরুল হোসেন হালিম, মুহাম্মদ মোশারফ হোসেন শিপন, মুহাম্মদ মিজানুর রহমান, মুহাম্মদ হারুন, মুহাম্মদ জাকের, মুহাম্মদ জাকির আহমেদ,তারেক হাসান শামীম, মুহাম্মদ মনজু, মুহাম্মদ আবু সাইয়্যিদ, মুহাম্মদ আলী, মুহাম্মদ আনিসুর রহমান, মুহাম্মদ রুবেল, মুহাম্মদ ফিরোজ ,মুহাম্মদ জসিম, মুহাম্মদ আবু তৈয়ব, মুহাম্মদ সুলতান আহমেদ, মুহাম্মদ শিপন, মুহাম্মদ সানি, মুহাম্মদ পারভেজ, মিটু মজুমদার, মুহাম্মদ সোহেল ও আবুধাবি প্রবাসীদের জনপ্রিয় ডাক্তার মুহাম্মদ শামসুর রহমান। কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নাছির তালুকদার, মুহাম্মদ মাসুদ চৌধুরী, মুহাম্মদ বশির ভূইয়া, মুহাম্মদ সরোয়ার উদ্দিন, মুহাম্মদ জাকের হোসেন জসিম, মুহাম্মদ মাহাবুব খন্দকার, মুহাম্মদ আনিসুর রহমান, মুহাম্মদ দিদারুল ইসলাম দিদার, মুহাম্মদ আকতার মিরজি, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, তোফায়েল আহমেদ সেলিম সহ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য  ময়নামতি রেস্টুরেন্টের উদ্বোধনকালে দেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্যবসায়ীক সফলতা ও  শুভকামনা করে শুভেচ্ছা বক্তব্য দেন নোয়াখালী জেলা সাবেক ছাত্রলীগের ২ বারের সাধারণ সম্পাদক ও বর্তমান নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মুহাম্মদ একরামুল হক বিপ্লব

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com