আরব আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর জরুরি সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে আরব আমিরাত অভিবাসী সকল প্রবাসী সাংবাদিকদের একই প্লাটফর্মে থেকে কাজ করা জরুরি। প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর জরুরি সভায় এ কথা বলেছেন বক্তারা। বৃহস্পতিবার শারজাহর একটি রেস্তোঁরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রসাসের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আবছার তৈয়বী।

এশিয়া টিভির দুবাই প্রতিনিধি মুহাম্মদ গিয়াস উদ্দীন সিকদারের কোরআন তিলাওয়াতের মাধ্যমে সূচিত সভায় বক্তারা আরো বলেন, ২০০২ সাল থেকে দীর্ঘ ১৬ বছর ধরে সংবাদিকদের এ সংগঠন প্রবাসী বাংলাদেশীদের জীবন-মান উন্নয়নে এবং কমিউনিটির সেবায় কাজ করে যাচ্ছে। সভায় সকল ভেদাভেদ ভুলে প্রসাসের ছায়াতলে সবাই একতাবদ্ধ হয়ে আগামী দিনেও আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে আমিরাতে অবস্থানরত সকল সাংবাদিকদের প্রতি আহবান জানানো হয়েছে।

বাংলা টিভি প্রতিনিধি এম. আব্দুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি হাজী শরাফত আলী, প্রধান বক্তা ছিলেন সৈয়দ আহাদ ফাউন্ডেশনের সভাপতি মোস্তাফা মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন- বিশিষ্ট কমিউনিটি নেতা কাজী মুহাম্মদ আলী ও মুহাম্মদ আনসারুল হক।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন প্রসাসের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ইটিভি প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার, আরটিভি প্রতিনিধি মাহাবুব হাসান হৃদয়, ৭১ টিভি প্রতিনিধি লুৎফুর রহমান, এশিয়ান টিভি প্রতিনিধি গিয়াস উদ্দীন সিকদার, কে টিভির প্রতিনিধি নূরুল্লাহ খান শাহজাহান, বায়ান্ন বাংলার প্রতিনিধি তিসা সেন, দেশের নিউজ টুয়েন্টিফোর ডটকম সম্পাদক কবি বশিরুজ্জামান, কক্সবাজার আলো ডটকম সম্পাদক মোহাম্মদ শাহাজাহান,  উখিয়া নিউজ টুডে সম্পাদক আরিফ সিকদার পাপ্পি, কবি ওবায়দুল হক, মোহাম্মদ মইনুল হোসাইন, শামীম চৌধুরী, শাহিনুর রহমান, আমিনুল হক,  মোহাম্মদ মাহাবুবুর রহমান, মোহাম্মদ মেহেদি  প্রমুখ।

পরিশেষে আমিরাত ও বাংলাদেশের সুখ-সমৃদ্ধি ও  প্রবাসী বাংলাদেশীদের জীবনমানের উন্নতি কামনা এবং প্রসাসের প্রধান পৃষ্ঠপোষক ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ সাহেবের সুস্থতা কামনা করে দোয়া-মুনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত হয়।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com