আলহাজ্ব আনোয়ার মিয়ার মৃত্যুতে টেকনাফ সমিতি-ইউএই’র শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি :
টেকনাফের রাজনৈতিক-সামাজিক অঙ্গনে অত্যন্ত পরিচিত, সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ও হাইকোর্টের বিচারপতি মুহাম্মদ আলীর পিতা সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার মিয়া (৯২) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার(০৮ আগস্ট) সকাল সাড়ে ৫টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন “টেকনাফ সমিতি-ইউএই’র সভাপতি বিশিষ্ট আরবি সাহিত্যিক ও ফেকাহবিদ মাওলানা আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহান সহ সকল সদস্য বৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের রুহের আত্মার মাফফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
সাধারণ সম্পাদক স্বাক্ষরিত শোক বার্তায় আরো জানায়, আলহাজ্ব আনোয়ার মিয়ার মৃত্যুতে টেকনাফ বাসী একজন সংগঠক ও রাজনৈতিক অঙ্গনে নিষ্ঠাবান নেতাকে হারালো বলে মনে করেন।
উল্লেখ্য যে, তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। স্বাধীনতা পরবর্তী বৃহত্তর টেকনাফ সদর ইউনিয়নের ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কৃষকলীগের সভাপতি ছিলেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com