1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

আল ফুয়াদকে হারিয়ে কোয়াটার ফাইনালে স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ

  • আপডেটের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫
  • ২৩ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :
গতকাল রবিবার বিকেল ৪টায় কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে কক্স রিভেঞ্জ কর্তৃক আয়োজিত কবির স্মৃতি গোল্ডকাপ ফুটবল টর্ণামেন্টে আল ফুয়াদ ফুটবল একাদশকে ৩-০ গোলে হারিয়েছে স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ। উত্তেজনাপূর্ণ ম্যাচে প্রথমার্ধে আক্রমণ পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে শূন্য গোলে শেষ হয়। দ্বিতীয়ার্ধে খালেদের এক নান্দনিক কর্ণার থেকে স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের সৈয়দ করিমের দুর্দান্ত শর্টে ১-০ তে এগিয়ে যায়। তার কিছুক্ষণ পর অধিনায়ক মাসুদের পাশ থেকে খালেদের চোখ জোড়ানো হেডে গোল করে ২-০ তে এগিয়ে যায় স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ। খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহুর্তে অধিনায়ক মাসুদের দারুন এক জোরালো শর্টে গোল করে ৩-০ গোলের ব্যবধান জয় লাভ করে কোয়াটার ফাইনাল নিশ্চিত করে স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ।
উক্ত খেলায় উপস্থিত ছিলেন স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের উপদেষ্টা ও শ্রমিক কল্যাণ ফেডারেশন শহর সেক্রেটারী এম.ইউ বাহাদুর, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন কবির, সাংবাদিক ও ক্রীড়াবিদ এম.আর মাহবুব, স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের উপদেষ্টা ও শ্রমিক নেতা শাহজাহান আনসারী, শ্রমিক নেতা জসিম উদ্দিন, ছাত্রনেতা বেলাল উদ্দিন, কক্সবাজার জেলা ফুটবল হানিফ, স্টেডিয়াম পাড়া যুব সংঘের সভাপতি এইচ.এফ. রানা হামিদ, সহ-সভাপতি মো: ফারুক, সাধারন সম্পাদক মো: কায়েস, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মো: শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: মনির, সিনিয়র সদস্য রুবেল চৌধুরী, রতন দে প্রমুখ।
উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশের অধিনায়ক মাসুদ। খেলা পরিচালনা করেন জয়নাল উদ্দিন।
স্টেডিয়াম পাড়া ফুটবল একাদশ: মাসুদ (অধিনায়ক), খালেদ, সৈয়দ করিম, মোবারক, বাদশাহ, ভুট্টো, শাফায়াত হোসেন মুন্না, ফাহিম, মনির, বাবু, ফায়সাল, সুজন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com