1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :

আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা

  • আপডেটের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৫৮ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক করা হয়েছে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফাকে। ২১তম জাতীয় কাউন্সিলের প্রায় এক বছর পর ধর্ম বিষয়ক সম্পাদক পেল দলটি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

গত বছরের ২১ ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের কাউন্সিল অধিবেশনে ফের আওয়ামী লীগকে পরিচালনার দায়িত্ব পান বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন দলের সাধারণ সম্পাদক হিসেবে দ্বিতীয়বারের মতো ওবায়দুল কাদেরকে দায়িত্ব দেয়া হয়। পরে নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা বাকিদের নাম ঘোষণা করেন।

ওই দিন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কয়েকটি সম্পাদক পদ ছাড়াও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যদের নাম ঘোষণা করা হয়নি। এর মধ্যে সম্পাদকমণ্ডলীর সদস্যদের মধ্যে অর্থ সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, ধর্মবিষয়ক সম্পাদক, শিল্প ও বাণিজ্য সম্পাদক এবং শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদকের পদগুলো খালি ছিল। পরবর্তী সময়ে বাকি সম্পাদকের পদগুলো পূরণ হলেও ধর্ম বিষয়ক সম্পাদকের পদটি খালি ছিল। সিরাজুল মোস্তফা দায়িত্ব পাওয়ায় এই পদটিও পূরণ হলো।

সিরাজুল মোস্তফা কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

সিরাজুল মোস্তফা কেন্দ্রীয় সম্পাদকের দায়িত্বে এলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতির পদটি ফাঁকা হয়ে যাবে। সেক্ষেত্রে জেলা কমিটির সহসভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী জেলার ভারপ্রাপ্ত সভাপতি হতে পারেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

আওয়ামী লীগে এখনও পাঁচটি পদ ফাঁকা রয়েছে। তার মধ্যে দুটি সভাপতিমণ্ডলীর সদস্য ও তিনটি কার্যনির্বাহী সদস্য পদ রয়েছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com