ইংল্যান্ডকে উড়িয়ে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া

কক্সবাজার আলো ডেস্ক:

দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই, কোথায় রোমাঞ্চ ছড়াবে! হলো তার উল্টোটা। ফাইনালটা একদম ফাইনালের মতো হলো না। একপেশে এক ম্যাচই উপহার দিল অস্ট্রেলিয়া। নর্থ সাউন্ডে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংলিশদের ৮ উইকেট আর ২৯ বল হাতে রেখে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ম্যাগ লেনিংয়ের দল।
টস জিতে ব্যাট করতে নামাই যেন কাল হয়েছে ইংল্যান্ডের। অজি বোলারদের তোপে ইনিংসের ২ বল বাকি থাকতেই ১০৫ রানে গুটিয়ে যায় তাদের ইনিংস। ওপেনার ড্যানিয়েল ওয়াট আর অধিনায়ক হেদার নাইট যা একটু লড়েছেন। বাকিদের কেউ দশের ঘরও ছুঁতে পারেননি। ওয়াট ৩৭ বলে করেন ৪৩ রান, নাইটের ব্যাট থেকে আসে ২৮ বলে ২৫।
অস্ট্রেলিয়ার অফস্পিনার অ্যাশলি গার্ডনার বল হাতে রীতিমত আতঙ্ক ছড়িয়েছেন। ৪ ওভারে ২২ রান খরচায় ৩টি উইকেট নেন তিনি। ২টি করে উইকেট নেন মেগান স্কাট আর জর্জিয়া ওয়েরহাম।
জয়ের লক্ষ্য মাত্র ১০৬ রানের। অস্ট্রেলিয়ার দুই ওপেনার অ্যালিসা হিলি আর বেথ মুনি গড়েন ২৯ রানের জুটি। ২০ বলে ২২ রান করে হিলি ফিরলে ভাঙে এই জুটিটি। এরপর মুনিও ফিরে যান ১৪ করে।
তবে বোলিংয়ের পর ব্যাট হাতেও আলো ছড়িয়েছেন অ্যাশলি গার্ডনার। ২৬ বলে হার না মানা ৩৩ রান করেন তিনি। অধিনায়ক ম্যাগ লেনিং অপরাজিত ছিলেন ৩০ বলে ২৮ রানে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com