1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ইউপিএম-এ বাংলাদেশী শিক্ষার্থীদের নবীন বরণ ও কমিটি গঠন

  • আপডেটের সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪ দেখা হয়েছে

 

শামছুজ্জামান নাঈম মালয়েশিয়াঃ ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ায় (ইউপিএম) বাংলাদেশী শিক্ষার্থীদের নবীন বরণ ও বাংলাদেশী স্টুডেন্ট ইউনিয়ন পুত্রা মালয়েশিয়া (বিএসইউপিএম) ২০১৬-১৭ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মাহাসিসওয়া হলরুমে বাংলাদেশী স্টুডেন্ট ইউনিয়ন অফ ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া (বিএসএইউপিএম) উদ্যোগে আয়োজন করা হয় এ অনুষ্ঠানের।

বিএসএইউপিএম এর সদ্য বিদায়ী সভাপতি মোহাঃ আবুল বাশির এর সভাপতিত্বে ও মুহাম্মাদ ইশরাক জামান এর সঞ্চালনায় অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন হাফেজ মোহাম্মাদ ফারুক হোসাইন।

এ সময় নতুন ছাত্রছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেন বিএসএইউপিএম’র ছাত্রছাত্রী ও ইউপিএম’র শিক্ষকবৃন্দ। পরে ২০১৬-১৭ সেশনে বিএসইউপিএম’র সভাপতি হিসেবে মোহাম্মাদ রিয়াজ ও সাধারণ সম্পাদক হিসেবে আরশেদ নিপ্পনের নাম ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মোহাঃ আব্দুল বাশির।

অনুষ্ঠানে নবীনদের উদ্দেশ্যে বিএসইউপিএম’র সদ্য বিদায়ী সভাপতি মোহাঃ আব্দুল বাশির বলেন, আত্মীয়-স্বজনদের স্বদেশে রেখে শুধুমাত্র উচ্চশিক্ষার আশায় আজ তোমরা বিদেশের মাটিতে। আমি চাই তোমরা তোমাদের পড়াশুনা শেষ করে মাতৃভূমির উন্নয়নে কাজ করার জন্য এখন থেকেই প্রস্তুতি নাও। এক্ষেত্রে যেকোন ধরণের সহযোগিতার প্রয়োজন হলে আমাকেসহ সকল সিনিয়রদের পাশে পাবে।

বিএসইউপিএম’র নতুন কমিটির উদ্দেশ্যে তিনি বলেন, সভাপতি থাকাকালীন আমি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রদের কতটুকু দিতে পেরেছি জানি না তবে আমি আশা করি নতুন কমিটি বাংলাদেশী ছাত্রদের কল্যানে আমার চেয়ে আরো বেশি সচেতন থাকবে। বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশী শিক্ষার্থীদের সন্মান আরো বাড়বে।

নবীন বরণ ও কমিটি গঠন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র রিসার্চ ফেলো ড. আমিনুর রহমান, এসোসিয়েট প্রফেসর ড. নুরুল আমিন, এইউপিএমআইএসএ প্রেসিডেন্ট মোহাম্মাদ সানি উসমান।

এছাড়া উপস্থিত ছিলেন মোহাম্মাদ সাহাবুদ্দিন, মোসাম্মাৎ জান্নাত আরা, ড. রওশন আমিন, আসমা নাজনিন শাম্মি, মোহাম্মাদ শামিম পারভেজ, নূর আহাদ, হারুনুর রশিদ, রিঙ্কু, আসাদুল ইসলাম, মো. শাইমুন, আহসান শোভন, মারওয়ার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com