1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ইকবাল সোবহান চৌধুরী হাত থেকে বিশেষ সম্মাননা পদক গ্রহন করছেন মতিউর রহমান মুন্না

  • আপডেটের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৫
  • ৫০ দেখা হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি :
দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বস্তুনিষ্ঠ সংবাদে বিশেষ অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর হাত থেকে বিশেষ সম্মাননা পদক গ্রহন করেন নবীগঞ্জ প্রতিনিধ মতিউর রহমান মুন্না।
শনিবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে (দোতলায়) সংবাদপত্রের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভা ও হবিগঞ্জের বিশিষ্ট আইনজীবী মরহুম আবুল ফজল চৌধুরী স্মরণে ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিতি ছিলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অর্থ মন্ত্রনালয় এবং পরিকল্পনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট মোঃ মাহবুব আলী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান,  কমনওয়েথ জার্নালিস্ট এসোসিয়েশন এর ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট হাসান শাহরিয়ার, দৈনিক আজকের পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম।  সভায় সভাপতিত্ব করেন পত্রিকার উপদেষ্টা ডাঃ সি এম দেলোয়ার রানা। সার্বিক দায়ীত্বে ছিলেন- পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনিসুর রহমান আদিল।
উক্ত অনুষ্ঠানে বস্তুনিষ্ঠ সংবাদে বিশেষ অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর হাত থেকে বিশেষ সম্মাননা পদক গ্রহন করেন দৈনিক বিজয়ের প্রতিধ্বনির নবীগঞ্জ প্রতিনিধ মতিউর রহমান মুন্না। এছাড়াও আরোও ৪ প্রতিনিধি সম্মাননা পান।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com