1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত

  • আপডেটের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪৩ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :

আগামীকাল রোববার (১৮ অক্টোবর) থেকে সারা দেশে প্রতিদিন তিন ঘণ্টা ইন্টারনেট ও ক্যাবল টিভি সংযোগ বন্ধ রাখার কর্মসূচি স্থগিত করা হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে জরুরি বৈঠক শেষে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এবং ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (সিওএবি) নেতৃবৃন্দ কর্মসূচি স্থগিত করার ঘোষণা দেন।

ভার্চুয়াল এই বৈঠকে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার জানান, স্থানীয় সরকার মন্ত্রীর দপ্তর থেকে ঢাকার দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশকে চিঠি দিয়ে বিকল্প ব্যবস্থা না করে নগরীর ইন্টারনেট ও ক্যাবল টিভির ‘ঝুলন্ত তার’ না কাটার আহ্বান জানানো হয়েছে। বিষয়টি আইনমন্ত্রীও গুরুত্বের সঙ্গে নিয়েছেন। এছাড়া বিষয়টি প্রধানমন্ত্রীর ডেস্কে যাচ্ছে। তিনি সমস্যার সমাধান করে দেবেন।

 

বৈঠক শেষে আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা না আসা পর্যন্ত ধর্মঘট স্থগিত থাকবে।

এর আগে বৈঠকের শুরুতে ঝুলন্ত তার অপসারণ সমস্যার যৌক্তিক সমাধান পেতে সাত দিনের জন্য ধর্মঘট স্থগিত রাখার আহ্বান জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রসঙ্গত, গত সোমবার জাতীয় প্রেসক্লাবে এক যৌথ সংবাদসম্মেলন করে বিনা নোটিশে সিটি কর্পোরেশন ঝুলন্ত তার অপসারণ কার্যক্রম বন্ধ না করলে, ১৮ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত সারাদেশে ইন্টারনেট ও কেবল টিভি সেবা বন্ধ রাখার কর্মসূচি ঘোষণা করেছিল আইএসপিএবি ও কোয়াব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com