1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

ঈদগাঁওর কলেজ ছাত্রী হত্যার মামলার আসামী চট্টগ্রামে গ্রেফতার

  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০১৫
  • ৭০ দেখা হয়েছে

আতিকুর রহমান মানিক :
ঈদগাঁহ ফরিদ আহমদ কলেজের মেধাবী ছাত্রী ফাতেমা আকতারের চাঞ্চল্যকর হত্যাকান্ডে আভিযুক্ত একজনকে আটক করেছে সিআইডি পুলিশ। (১৭ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুরের পরে চট্টগ্রাম কর্নফুলী নতুন ব্রীজ সংলগ্ন মইজ্জারটেক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শাহেদ (২৫) রামু জোয়ারিয়ারনালা ইউনিয়নের হালদার পাড়া গ্রামের মোখলেছুজ্জামানের ছেলে।
চট্টগ্রাম সিআইডি পুলিশের এস আই কাজল কান্তি চৌধুরী, এসআই মহি উদ্দিন ও এসআই তুহিনের নেতৃত্বধীন ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালান। নিহত ছাত্রীর সহপাঠী ও শিক্ষকরা জানান, ২০১৪ সালের এইচএসসি পরীক্ষার্থী ফাতেমা আকতার পরীক্ষাকেন্দ্রে আসার পথে গতবছরের ২৩ এপ্রিল জোয়ারিয়া নালা ষ্টেশন থেকে বখাটেরা তাকে অপহরন করে সিএনজি টেক্সীযোগে নিয়ে যাওয়ার সময় সে ধস্তাধস্তি ও চিৎকার করলে তাকে চলন্ত গাড়ী থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত ফাতেমা আকতারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ২৭ এপ্রিল মারা যায় সে। এ ঘটনায় ২ জনকে অভিযুক্ত করে ৩ মে রামু থানায় মামলা দায়ের করা হয়। আলোচিত এ মামলাটি বর্তমানে সিআইডি’র নিকট তদন্তাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com