1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ঈদেই মুক্তি পাবে সালমানের ‘রাধে’

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৪০ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :

সুপারস্টার সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি।

এদিকে কয়েকদিন আগে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজও শেষের পথে। সম্প্রতি সিনেমাটি মুক্তি নিয়ে সালমানের সঙ্গে প্রযোজক অতুল অগ্নিহোত্রী, সোহেল খান ও নিখিল নামিতের আলোচনা হয়েছে। শুরুতে ভারতের প্রজাতন্ত্র দিবসে এটি মুক্তি দিতে চেয়েছিলেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত আগামী বছর ঈদুল ফিতরেই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন তারা।

 

এ প্রসঙ্গে একটি সূত্র মিড-ডে পত্রিকায় বলেন, ‘বর্তমানে কয়েকটি রাজ্যে ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা প্রদর্শন হচ্ছে। নির্মাতারা এই অবস্থায় সিনেমা মুক্তি দিতে রাজি নন। রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই বড় বাজেটের সিনেমা। নির্মাতারা ধারণা করছেন, যদি এই পরিস্থিতিতে মুক্তি দেওয়া হয় এটি কমপক্ষে ১২০ কোটি রুপি আয় করবে। সবকিছু বিবেচনা করে সিনেমার পুরো টিম আগামী ১২ মে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এতে করে ঈদে সালমানের সিনেমা মুক্তি দেওয়ার ধারাও অব্যাহত থাকবে।’

এ বিষয়ে বক্স অফিস বিশ্লেষক অতুল মোহন সংবাদমাধ্যমটিতে বলেন, ‘রাধে সিনেমাটি আগামী বছর ঈদে মুক্তি দেওয়াটাই বুদ্ধিমানের কাজ হবে। আন্তর্জাতিক সিনেমা বাজারের দিকে তাকালে লক্ষ্য করবেন, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্র্যাঞ্চাইজির ফাস্ট নাইন সিনেমাটিও এক বছর পেছোনো হয়েছে।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এদে সালমানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা, গৌতম গুলাটি প্রমুখ।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com