1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :

ঈদের ২য় দিন : ঈদের বিশেষ বিরতিহীন নাটক ‘চোর’

  • আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৫
  • ১০৪ দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক :
নাদিয়া’র ডিভোর্স হয়েছে কিছুদিন আগে। ছয় বছরের এক মেয়েও আছে তার। এই মেয়ে নিয়েই মামলা চলছে তার আগের স্বামীর সাথে। সমস্যা হলো সেই মামলা চালানোর মত যথেষ্ট টাকা নেই নাদিয়া’র হাতে। শেষ পর্যন্ত মরিয়া হয়ে নাদিয়া একদিন তার এক বন্ধুকে বলেছিলো- প্রয়োজনে যেকোন কিছু করতে রাজী সে, কিন্তু এই মেয়ের কাস্টডি তার চাই। সেই সূত্র ধরে নাদিয়া’র পরিচয় এক গ্যাং এর সাথে। এরা বাসা বাড়িতে চুরি করে থাকে, তবে এদের চুরির ধরনটা সনাতন নয়, কিছুটা আধুনিক।
নাদিয়া’র গ্যাং নাদিয়া’কে একটি টার্গেট ঠিক করে দেয়। সহজ সুন্দর টার্গেট। নাম আমান আহমেদ, বয়স ৫৬, একা একটা দোতলা বাড়ি নিয়ে থাকেন, এবং তার দৃষ্টি শক্তি ভীষনই ক্ষীন।
এক বৃষ্টির রাতে নাদিয়া হাজির হয় আমান সাহেবের বাড়িতে, এবং গল্পটা এমন বলে যে বৃষ্টির রাতে আটকা পড়ে গেছে সে। আর ফোনে পানি ঢুকে কোন কাজ করছে না সেটা, তাই সাহায্যের জন্য কাউকে কলও করতে পারছে না। এখন কিছুক্ষনের জন্য যদি আশ্রয় মেলে, তবে খুবই উপকার হয় তার। বৃষ্টিটা থামলেই চলে যাবে সে।
আমান সাহেব তাকে আশ্রয় দেন, চা খেতে দেন, রাত আরো একটু বাড়লে ডিনারও অফার করেন তাকে। দুজনের মাঝে ছোট ছোট কথা হয়, তার কিছু ঢাকা শহরের বৃষ্টি কেন্দ্রিক বিড়ম্বনা নিয়ে, কিছু আবার নিজেদের নিয়ে। এরমাঝে ছোট খাটো কিছু জিনিস সরানোর ভালোই সুযোগ পায় নাদিয়া। তবে ঠিক সাহস হয় না।
বদরুল আনাম সৌদের রচনা ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনয়-  ফারহা রূমা, আফজাল হোসেন সহ আরও অনেকে।
নাটকটি জিটিভির ঈদ আয়োজনে ২য় দিন সন্ধ্যা ৬টায় প্রচার হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com