1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল শনিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কক্সবাজারেই চলবে কাউন্সিলর বাবু’র চিকিৎসা : মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ আন্দামান সাগর থেকে ৮১ রোহিঙ্গা উদ্ধার, আটজনের মৃত্যু

উখিয়ার জঙ্গলে মানুষের রহস্যজনক মাথার কুলি

  • আপডেটের সময় : রবিবার, ৫ জুলাই, ২০১৫
  • ৭১ দেখা হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

উখিয়া প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়ার গভীর জঙ্গলে মানুষের মাথার কুলি ও পরিধেয় বস্ত্র সামগ্রী উদঘাটন হওয়ার ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভয়ে কেউ মুখ না খুললেও শত শত গ্রামবাসী উক্ত মাথার কুলি নিয়ে বিভিন্ন আলোচনা সমালোচনা করতে দেখা গেছে। রহস্য জনক মানুষের মাথার কুলি ও পরিধেয় বস্ত্র পাওয়ায় এলাকার লোকজনের মাঝে আতংক বিরাজ করছে। প্রতিদিন ঘটনাস্থলে শত শত শিশু, কিশোর থেকে শুরু করে বয়োবৃদ্ধ লোকজন ওই মাথার কুলিটি দেখার জন্য ভিড় করছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
গতকাল রবিবার দুপুর ১ টার দিকে রাজাপালং ইউনিয়নের তুলাতলী গ্রামের জৈল্যার গোদা নামক রেজু আমতলী সীমানার মাঝামাঝি এলাকার জঙ্গলে ওই মাথার কুলিটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গেছে। নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী বেশ কয়েকজন গ্রামবাসী জানান, প্রায় ২০/২৫ দিন ধরে ওই মাথার কুলিটি জঙ্গলে দেখা যাচ্ছে। পাশাপাশি তার পরনের কিছু পোশাক সামগ্রীও জঙ্গলে পাওয়া গেছে। ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন জানায়, মাথার কুলিটি দেখার পর থানার উপপরিদর্শক গোবিন্দ শুক্ল দাশকে জানানো হয়েছে। তিনি আরো বলেন, বহিরাগত এক ইয়াবা ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা ও তার ব্যবহৃত মোটর সাইকেলটি আত্মসাৎ করার জন্য স্থানীয় ডেইলপাড়া গ্রামের কতিপয় চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা তাকে নির্মমভাবে হত্যা করে তার লাশ গুম করা হয়েছে। ইতিপূর্বেও ওই ব্যবসায়ীর নিকট থেকে স্থানীয় একটি ইয়াবা চক্র জোর পূর্বক খালি স্ট্যাম আদায় করেছিল। কারা এ স্ট্যাম আদায়ের সাথে জড়িত সঠিকভাবে তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে। তিনি বিষয়টি তদন্ত করে মূল রহস্য উদঘাটনের জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন। এ ঘটনা নিয়ে বেশ কয়েকদিন ধরে উখিয়া সদর সংলগ্ন ডেইলপাড়া, হাতিমুরা, ডিগলিয়াপালং এলাকার লোকজনের মাঝে নানা কানাঘুষা শুনা যাচ্ছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাবিবুর রহমান এধরণের একটি বিষয় তিনিও শুনেছেন স্বীকার করে বলেন, উক্ত ঘটনাটি তদন্তের জন্য দ্রুত পুলিশ ফোর্স প্রেরণ করা হবে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com