1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

উখিয়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ভেজাল বিরোধী অভিযানে ব্যবসায়ীদের জরিমানা

  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫
  • ৭৯ দেখা হয়েছে

উখিয়া  প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়া রেঞ্জের আওতাধীন থাইংখালী বন বিট কর্মীরা  বৃহস্পতিবার দুপুরে বালুখালীর ঢালা নামক এলাকায় অভিযান চালিয়ে দুটি অবৈধ বসত বাড়ী ভেঙ্গে দিয়েছে। জানা গেছে, সরকারী বন ভুমিতে স্থানীয় ভুমি দস্যুরা অবৈধ ভাবে বন ভুমি দখল করে বাড়ী ঘর নির্মান করে আসছিল। বন বিভাগ খবর পেয়ে উক্ত দুটি অবৈধ বসত বাড়ী ভেঙ্গে দিয়েছে বলে জানিয়েছেন থাইংখালী বন বিট কর্মকর্তা আব্দুল মন্নান জানিয়েছেন।
এদিকে কোটবাজার মরিচ্যা ও সোনার পাড়া এলাকায় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত বিভিন্ন দোকানদারদের নিকট অপরিচ্ছন্ন খাবার পরিবেশন করায় ১১ হাজার ৪শত টাকা জরিমানা আদায় করেছে। উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন গতকাল বৃহস্পতিবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com