1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

উখিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় স্কুল ছাত্রী আহত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০১৫
  • ৩১ দেখা হয়েছে

iftiginওমর ফারুক ইমরান, উখিয়া :
কক্সবাজারের উখিয়ার রতœাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালযের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী কাজলী আক্তার (১৪) ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় গুরুতর আহত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, গত ৩০ জুন (মঙ্গলবার) প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে বখাটেরা ওই ছাত্রীকে মারধর শ্লীলতাহানীর চেষ্টা করে। এ ঘটনায় কাজলীর মাতা রশিদা বেগম থানায় অভিযোগ দায়ের করলে উখিয়া থানার উপ-পরিদর্শক আবুল কালাম দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর জখম অবস্থায় স্কুল ছাত্রীকে উদ্ধার করে অভিভাবকদের কাছে নিয়ে যায়। পরে ওই ছাত্রীকে গুরুতর জখম অবস্থায় কক্সবাজার হাসপাতালে ভর্তি করা হয়। আহত স্কুল ছাত্রী হলদিয়া পালং নলবনিয়া গ্রামের রশিদ আহম্মদের মেয়ে বলে জানা গেছে।
থানায় দায়েরকৃত অভিযোগে, নলবনিয়া গ্রামের ফকির আহম্মদের ছেলে রওশন আলী গত কয়েকমাস পূর্ব থেকে স্কুল ছাত্রী কাজলী আক্তার (১৪) কে স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসায় এ ঘটনায় বখাটেদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে। উক্ত ঘটনার জের ধরে ওই দিন বিকেলে বখাটে রওশন আলীর নির্দেশে তার ভাই আমিন উল্ল্যাহ (২২) ছোট বোন মিনুয়ারা বেগম প্রঃ মিনু (১৮) মাতা মরিয়ম খাতুন (৫০) সহ কয়েকজন স্কুল ছাত্রী কাজলীকে প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে মারধর করে আটক রাখে। কাজলীর মাতা রাশেদা বেগম সাংবাদিকদের অভিযোগ করে জানান, বখাটেরা তার স্কুল পড়ুয়া মেয়েকে মাথায় এবং ঘাড়ে আঘাত করায় তার জীবন এখন সংকটাপন্ন। তিনি এ ঘটনায় বখাটে সহ অপরাপর আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার উপ-পরিদর্শক আবুল কালাম বিষয়টি আইনগত ব্যবস্থা নিচ্ছেন বলে জানান।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com