1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

উখিয়ায় কিশোরকে অপহরণের পর নির্যাতন : বন্দিদশা হতে উদ্ধার

  • আপডেটের সময় : শনিবার, ১ আগস্ট, ২০১৫
  • ২১ দেখা হয়েছে

এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :
কক্সবাজারের উখিয়া জালিয়াপালং এলাকায় এক কিশোরকে অপহরণের পর অমানষিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। অপহরণকারী চক্রের আস্তানা থেকে পুলিশ মুমূর্ষ অবস্থায় কিশোরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছে। শুক্রবার বিকাল ৪টার দিকে এই অপহরণের ঘটনা ঘটেছে। বর্তমানে আহত কিশোর জেলা সদর হাসপাতালে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ড রূপকথা গ্রামের সিরাজ মিয়ার ছেলে মোস্তাক আহম্মদ (১৪) শুক্রবার গৃহে পালিত গরু নিয়ে মাঠে যান। বিকাল ৪টার দিকে স্থানীয় কবির মেম্বারের ছেলের নের্তৃত্বে প্রভাবশালী মোঃ মোক্তার ও সুরুত আলম সহ তাদের দলের লোকজন ওই কিশোরকে অপহরণ করে তাদের আস্তানায় নিয়ে গিয়ে আটক রাখে ও সেখানে চালানো হয় অমানষিক নির্যাতন চালিয়ে শরীরের হাড় ও মেরুদন্ড ভেঙ্গে দেয়।
অপহৃত কিশোরের মা মাবিয়া খাতুন জানান, ঘটনার খবর পেয়ে আমি ওই বাড়িতে গেলে তারা আমাকে কিরিচ নিয়ে ধাওয়া করে।
তিনি আরো জানান, বিষয়টি উখিয়া ইনানী পুলিশ ফাঁড়িতে জানানো হলে পুলিশ শুক্রবার মাগরিবের পর ্ওই স্থানে অভিযান চালিয়ে আমার কিশোর ছেলেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করান।
ইনানী পুলিশ ফাঁড়ির এসআই প্রেমা নন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুপারী বাগান নিয়ে পুর্ব শত্র“তার জের ধরে এঘটনা ঘটেছে। আহত কিশোর জেলা সদর হাসপাতালের ৫মতলার ১২নং বেড়ে চিকিৎসাধীন রয়েছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com