1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

উখিয়ায় চেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামী আওয়ামীলিগ নেতা সালাম গ্রেপ্তার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০১৫
  • ৩৫ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের উখিয়ায় চেক প্রতারণার মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত ১১ টার দিকে উখিয়া উপজেলার কোর্ট বাজার স্টেশন থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উখিয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
জানা যায়, চেক জালিয়াতির অভিযোগে দায়েরকৃত মামলায় সিআর ৩১১/১৪ ইং কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত ইতিপূর্বে তাকে সাজা দিলেও এতদিন গ্রেফতার এড়িয়ে পলাতক ছিল সে।
সাজাপ্রাপ্ত আসামীর নাম আবদু সালাম (৩৪)। তিনি উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে। তার বিরোদ্ধে জালিয়াতির মাধ্যমে অর্থ আত্মসাৎ, চেক প্রতারনা ও অপারাপর আরো অভিযোগে বিভিন্ন আদালতে আরো একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলে জানা গেছে। ইতিমধ্যে আরো দুটি মামলার তার বিরোদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছে আদালত। যার মামলা নং-সিআর ১০৩/১৫ ও জিআর ১৯০/২০০৯। সে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলিগের সভাপতি বলে জানা গেছে।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, আবদু সালামের বিরুদ্ধে চেক ডিজঅনার মামলায় (এন আই অ্যাক্ট) আদালত এক বছরের কারাদন্ড ও ১৪ লক্ষ টাকা জরিমানা পূর্বক গ্রেপ্তারী পরোয়ানা জারি করে। এই পরোয়ানা হাতে পাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে ঝটিকা অভিযান চালিয়ে কোর্টবাজার ষ্টেশন থেকে গ্রেপ্তার করা হয় সালামকে। তিনি জানান, গ্রেপ্তারের পর সালামকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com