1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

উখিয়ায় র‌্যাবের অভিযানে ৯ হাজার ৯৮০পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৬৫ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজার এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৯৮০পিস ইয়াবাসহ আকতার মিয়া (২৫) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। যার মূল্য আনুমানিক ৪৯ লক্ষ ৯০ হাজার টাকা

আটককৃত ইয়াবা কারবারী আকতার মিয়া উখিয়া জালিয়াপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রুপপতী এলাকার শামসুল আলমের পুত্র। বুধবার (২৮ অক্টোবর) দুপুর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল কোটবাজার লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের সামনে কতিপয় মাদক কারবারি অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব আভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে একটি শপিং ব্যাগসহ তাকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে শপিং ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৯৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com