1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

উখিয়ায় সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় বাদীকে হুমকি

  • আপডেটের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮ দেখা হয়েছে

উখিয়া প্রতিনিধিঃ 
উখিয়ায় চাঁদাদাবীর ঘটনায় মামলা করায় সন্ত্রাসী চাঁদাবাজরা সদস্যরা এবার মামলার বাদীকে হুমকি দেওয়া গুরুত অভিযোগ উঠেছে। মামলার প্রত্যহার না করা হলে বাদী আবুল আলা চৌধুরীকে অপহরণ সহ গুম করা হবে। বর্তমানে সন্ত্রাসীদের হুমকির মূখে নিরপত্তাহীনতায় ভোগছে বাদীর পবিরারের সদস্যরা।
কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, উখিয়া উপজেলার রতœাপালং ইউনিয়নের খোন্দকারপাড়া গ্রামের মৃত আজিজুল হক চৌধুরীর ছেলে আওয়ামীলীগ নেতা আবুল আলা চৌধুরী কোটবাজারস্থ পশ্চিম রতœা গ্রামের জায়গা ক্রয় করে ভাউন্ডারী ওয়াল নির্মাণ ও মাটি ভরাট কাজ শুরু করলে স্থানীয় একদল সন্ত্রাসী ১০ লক্ষ টাকা চাঁদাদাবী করে। চাঁদা দিতে অপরাগত প্রকাশ করায় গত ৫ সেপ্টেম্বর স্থানীয় মৃত মকবুল আহমদ মিস্ত্রীর ছেলে দিদারুল আলম, মোহাম্মদ হোসেন মাদুর ছেলে ওবাইদুল হক প্রকাশ দালাল ওবাইদু ও নুরুল হক মিস্ত্রীর নেতৃত্বে একদল সন্ত্রাসী অবৈধ অস্ত্র নিয়ে জায়গার মালিক আবুল আলা চৌধুরীকে হামলা চেষ্টা চালায়। এক পর্যায়ে চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা ভাউন্ডারী ওয়ালের কিছু অংশ ভেঙ্গে ফেলে।
এদিকে আবুল আলা চৌধুরী বাদী হয়ে চাঁদাবাজীর অভিযোগ এনে দিদারুল আলম, দালাল ওবাইদুল ও নুরুল হক মিস্ত্রীর বিরুদ্ধে গত ৭ সেপ্টেম্বর কক্সবাজার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। যার মামলা নং- সিআর-২৫৪/২০১৬। ধারা- ৪৪৭, ৩৮৫, ৫০৬ ও ৩৪ দ:বি। মামলাটি বিজ্ঞ আদালত আমলে এনে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য পিআইবি পুলিশকে নিদের্শ দেওয়া হয়েছে।
মামলার বাদী আবুল আলা চৌধুরী অভিযোগ করে বলেন, মামলা প্রত্যাহার করার জন্য আসামীরা বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে। এমনকি মামলা প্রত্যাহার না করা হলে পরিনাম শুভ হবে না বলে জানিয়েছে সন্ত্রাসীরা। বর্তমানে তার পরিবার পরিজন নিরাপত্তাহীনতায় রয়েছে। এ ব্যাপারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com