1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

উখিয়া কলেজে ২ দিন ব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচী শুরু

  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫
  • ২৬ দেখা হয়েছে

পলাশ বড়–য়া, উখিয়া :
১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস’ ২০১৫ উপলক্ষে উখিয়া কলেজে ২ দিনব্যাপী কর্মসূচীর আলোকে ১৩ আগষ্ট সকাল ১০টায় অধ্যক্ষ ফজলুল করিমের সভাপতিত্বে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শিরোনামে নির্ধারিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতার আলোচ্য বিষয় ছিল বঙ্গবন্ধু ও বাংলাদেশ।
নির্ধারিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতায় পৃথক পৃথক বিচারকের দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক অজিত কুমার দাশ, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক সবুজ শাহরিয়ার, প্রভাষক ড. গিয়াস উদ্দিন, প্রভাষক তহিদুল আলম, প্রভাষক এনামুল হক।
এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মো: আব্দুল হক, ইংরেজী বিষয়ের সহ: অধ্যাপক রফিকুল আলম, প্রভাষক আলমগীর মাহমুদ, যুক্তিবিদ্যা বিষয়ের প্রভাষক খুরশেদ আলম, শোক দিবস উদ্যাপন পরিষদের আহবায়ক অর্থনীতি বিষয়ের প্রভাষক জালাল আহমদ, সদস্য ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক আমানত উল্লাহ, আইটি কর্মকর্তা পলাশ বড়–য়া প্রমুখ।
পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় শোক দিবস উদ্যাপন পরিষদের সদস্য ও প্রদর্শক প্লাবন বড়–য়া।
আগামী ১৫ আগষ্ট ২০১৫, শনিবার সকাল ১০টায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী উপলক্ষে অত্র কলেজে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন জনাব আলহাজ্ব আবদুর রহমান বদি, মাননীয় জাতীয় সংসদ সদস্য উখিয়া-টেকনাফ নির্বাচনী এলাকা, কক্সবাজার-৪। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব হিল্লোল বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উখিয়া ও জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী, চেয়ারম্যান, ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ। উক্ত শোক দিবসে কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের যথাসময়ে উপস্থিত থেকে জাতীয় শোক দিবস’ ২০১৫ সফল করার জন্য আহবান জানিয়েছেন অধ্যক্ষ ফজলুল করিম।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com