উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন জমা দিলেন জাতীয় পার্টির মাষ্টার মঞ্জুর

তারেক আজাদ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন জমা দিলেন জাতীয় পার্টির মনোনিত প্রার্থী মাষ্টার এমএ মঞ্জুর।
গতকাল বুধবার (২৮ নভেম্বর) বিকালে রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের হাতে তিনি মনোনয়ন জমা দেন।
সাথে ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কক্সবাজার-২ কুতুবদিয়া-মহেশখালী আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ মোহিবুল্লাহ, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মেহেরুজ্জামান, জেলা ছাত্র সমাজের সভাপতি সুলতান মাহমুদ সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, জেলা জাতীয় পার্টির যুগ্ন প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ আব্দুল ওয়াজেদ প্রমুখ।
মাষ্টার মঞ্জুর এবার জাতীয় পার্টির পক্ষ থেকে উখিয়া-টেকনাফ আসনে লাঙ্গল মার্কা প্রতীক নিয়ে লড়বেন।
মনোনয়ন জমা দেওয়া শেষে মাষ্টার মঞ্জুর নির্বাচনে বিজয়ের শতভাগ আশা নিয়ে বলেন, এবারে নির্বাচনী মাঠে আমি নতুন হলেও উখিয়া-টেকনাফের জনগণের কাছে লাঙ্গল মার্কা অনেক পুরাতন এবং পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের এ প্রতীক আপামর জনতার হৃদয়ে গাঁথা।
সুন্দর আগামীর প্রত্যাশায় পল্লী বন্ধুর হাত ধরে আরেকবার স্লোগানে উখিয়া- টেকনাফের জনগণ লাঙ্গল মার্কা প্রতীককে বিজয়ী করতে চায়।
তিনি আরো বলেন, বিশেষ করে আমার নির্বাচনী এলাকা কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ একটি রোহিঙ্গা অধ্যুষিত জনপদ। এখানে মাদকের বিরুদ্ধে যুদ্ধও চলছে। সেই যুদ্ধে বিজয় হতে, মাদকমুক্ত উখিয়া-টেকনাফ গড়তে সেই সাথে উখিয়া-টেকনাফের র্নিযাতিত, নিপীড়িত ও অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে জাতীয় পার্টি থেকে মনোনীত হয়ে আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ লক্ষী আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছি। আশা করি আমাকে জনগণ বিজয় করে তাদের সেবা করার সুযোগ দেবে।
এসময় জাতীয় পার্টি বাহারছড়া ইউনিয়ন সাবেক সভাপতি নুরুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল জাব্বার, বাহারছড়া জাতীয় ছাত্র সমাজের সভাপতি ওসমান সরওয়ার, সাধারণ সম্পাদক ওমর ফারুক, জাতীয় পার্টি বাহারছড়া ১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আহম্মদ উল্লাহ, ৩ ওয়ার্ড সহ সভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ৬ নং ওয়ার্ড সভাপতি সাকের পাঠান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কক্সবাজার-৩ সদর-রামু আসন থেকে বহুল আলোচিত সমালোচিত জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতিকে কপাল খুলেনি জিয়া উদ্দিন বাবলুর, এ আসন থেকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com