1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

উপজেলা চেয়ারম্যান পুত্র ও যুবলীগনেতা মোস্তাককে অক্ষত অবস্থায় ফিরে পেতে টেকনাফ উপজেলা ছাত্রলীগের বিবৃতি

  • আপডেটের সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০১৫
  • ৫২ দেখা হয়েছে

বার্তা পরিবেশক :
টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ এর বড় ছেলে ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-সম্পাদক হাজী মোস্তাক আহমদকে আইন শৃংখলী বাহিনীর পরিচয়ে আটক ও অজ্ঞাত স্থান থেকে ফিরে পেতে বিবৃতি দিয়েছেন টেকনাফ উপজেলা ছাত্রলীগ।
শুক্রবার বিকালে টেকনাফ উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। টেকনাফ উপজেলা ছাত্রলীগনেতা সরওয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক জেলা ছাত্রলীগনেতা নাছিরুল ইসলাম সিকদার, মোহাম্মদ সোহেল, মনজুর আলম, মনিরুল ইসলাম, আমিনুল ইসলাম ও আজিজুল হক আজিজ, জাহেদুল ইসলাম, ওমর ফারুক, আনোয়ার হোসেন, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন ও রাসেদুল ইসলাম সিকদার। সভায় আরো উপস্থিত ছিলেন, টেকনাফ ডিগ্রি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: আবদুল্লাহ, টেকনাফ পৌর ছাত্রলীগনেতা রুবেল উদ্দিন, কামাল হোসেন, বাদশা মিয়া, টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আজিজুল হক, যুগ্ন আহবায়ক মো: শহিদ, মিজানুর রহমান, শহিদুল ইসলাম সোহেল, হোয়াইক্যং উত্তর শাখা আহবায়ক এনামুল হোসেন চৌধুরী বাবু, যুগ্ন আহবায়ক মো: নুর, হোয়াইক্যং দক্ষিন শাখা ছাত্রলীগনেতা আবু ছিদ্দিক, জামাল হোসেন, সিরাজুল মোস্তফা, আবদুল গফুর, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ওয়াজ করিম, যুগ্ন আহবায়ক নাসিরুল ইসলাম, রংগীখালী মাদ্রাসা শাখা আহবায়ক ছাবেরুল ইসলাম, যুগ্ন আহবায়ক ফারুকুর রহমান, বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক এটিএম শামসুল আলম, মুর্তজা হাসান, সাবরাং ইউনিয়ন আহবায়ক আবদুল মোতালেব, যুগ্ন আহবায়ক শাহ আলম, ছৈয়দুল ইসলাম, শাহপরীরদ্বীপ ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক ছাবেরুল ইসলাম, সেন্টমার্টিন সভাপতি খুরশেদ আলম, সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম প্রমুখ। এতে উপজেলা ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও কলেজ, মাদ্রাসা, স্কুল ও ওয়ার্ডের সর্বস্থরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় সবার সম্মতিতে টেকনাফ উপজেলার প্রত্যেক ইউনিয়নে যুবলীগনেতা মোস্তাক আহমদকে ফিরে পেতে মানববন্ধন, রবিবার প্রধানমন্ত্রী বরাবর স্বারকলীপি প্রদানসহ বিভিন্ন কর্মসুচী ঘোষনা করা হয়।
এসময় নেতৃবৃন্দরা বলেন, গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি এবং উপজেলা চেয়ারম্যান হাজী জাফর আহমদের ইমেজ ক্ষুন্ন করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে উপজেলা যুবলীগ নেতা হাজী মোস্তাক আহমদকে নিজ বাড়ীর সামনে থেকে আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে কে বা কারা উঠিয়ে নিয়ে যায়। আমরা সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি, অনতি বিলম্বে তাকে উদ্ধার করে আদালতে বা জনতার মাঝে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার জন্য। উল্লেখ্য, সম্প্রতি তিনি আসন্ন সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক প্রচারনা চালানো ও সমাজ সেবা এবং জনসংযোগের মাধ্যমে ব্যাপক জনপ্রিতা লাভ করায় অনেকে ইর্ষাণি¦ত হয়েছেন। প্রতিবাদ সভায় যুবলীগ নেতারা উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জাফর আহমদের পুত্র হাজী মোস্তাক আহমদকে অক্ষত অবস্থায় উদ্ধারে স্থানীয় সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি ও জেলা যুবলীগের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com