1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

এনডিসিএস সদস্য আমিনের বসত ঘরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৩ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ টেকনাফ সদর ইউপির সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘নাফ ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি’র প্রচার সম্পাদক নুরুল আমিনের বসত ঘরে সম্প্রতি ইয়াবা ব্যবসায়ী ও ভাড়াটে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এনডিসিএস’র সভাপতি শফিকুল আলম, উপদেষ্টা মুহাম্মদ শাহ জাহান, সিনিয়র সহ সভাপতি দেলোয়ার হোসাইন, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক কবির আহমদ, অর্থ সম্পাদক তাসলিম উদ্দীন, সহ অর্থ সম্পাদক শফিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছৈয়দুর রহমান, বিদেশ বিষয়ক সম্পাদক ছৈদুল ইসলাম, এইচআরডি সম্পাদক হোছাইন ফরিদ, আব্দুল খালেক, মুহাম্মদ রশিদ ও আব্দুর রাজ্জাক প্রমুখ।

উল্লেখ্য গত ১৩ অক্টোবর টেকনাফের নতুন পল্লানপাড়া বটতলীবাজারের পূর্বপাশে বসতবাড়ি দখলে নিতে সশস্ত্র হামলা করে একটি ভূমিদস্যু চক্র। পুলিশ ঘটনাস্থল তদন্ত করে বসত বাড়ি, দোকানপাঠসহ ব্যাপক ভাংচুর ও হামলার প্রমাণ পেয়েছে। স্থানীয় বখাটে সন্ত্রাসী মুহাম্মদ আলী ও আব্দুলের নেতৃত্বে এ ঘটনা ঘটে বলে প্রত্যেক্ষদর্শী জানান।
নেতৃবৃন্দ হুশিয়ার করে বলেন- আদালতে বিচারাধীন পৈত্রিক স্থাপনায় সশস্ত্র হামলার আবারও পুনরাবৃত্তি ঘটলে এলাকাবাসীকে সাথে নিয়ে উক্ত সন্ত্রাসী গংকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করা হবে। এক্ষেত্রে স্থানীয় জন প্রতিনিধি ও প্রশাসনের আইন প্রয়োগকারী বাহিনীকে এলাকার পরিবেশকে স্বাভাবিক ও শান্ত রাখতে সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের অনুরোধ জানান।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com