1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

এবার ইয়াবাসহ ধরা খেলেন টেকনাফ হাসপাতালের পিয়ন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬০ দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদক :
টেকনাফ বন্দরের চুক্তিভিক্তিক ১৩০ টাকা বেতনের সাবেক কম্পিউটার অপারেটর নুরুল ইসলাম আটকের টক অব দ্যা টেকনাফের মুহুর্তে এবার ইয়াবাসহ ধরা খেলেন হাসপাতালের পিয়ন। ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত সাড়ে ১২ টায় টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকষ টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সামনে থেকে তাকে আটক করে। আটককৃত আবদুর রহিম টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিয়ন। তার কাছ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পিয়ন রহিম রামুর কচ্ছপিয়া চাকমারকাটার নুর আহাম্মদের পুত্র বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, এই পিয়ন রহিম চাকরীর আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা ও পাচার করে আসছে। চাকরীর সুবাধে ইয়াবার একটি শক্তিশালী সিন্ডিকেটের সাথে পরিচয় হয়ে ইয়াবায় জড়ান তিনি। সে হাসপাতালের অসাধু কিছু কর্মকর্তাদের খুচরা ইয়াবা বিক্রি করত। চাকরীর কার্ড ব্যবহার করে সরকারী-বেসরকারী বিভিন্ন যানবাহন ব্যবহার করে কক্সবাজার-চট্টগ্রামে ইয়াবা পাচার করেছে।
তাকে আটক করার পর হাসপাতাল এলাকায় তোলপাড় শুরু হয়েছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত পিয়ন দীর্ঘদিন ধরে ইয়াবা কারবার করে আসছিল। তার কাছ থেকে একটি মোবাইলও উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com