এমপি বদি’র গাড়িতে গুলিবর্ষণের প্রতিবাদে উখিয়া প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :
উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অাবদুর রহমান বদির গাড়িতে গুলিবর্ষণের প্রতিবাদে উখিয়ায় অাওয়ামীলগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেল ৩ টায় ফলিয়াপাড়া পাড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা অনতিবিলম্বে সাংসদের উপর হামলাকারী বিএনপি-জামায়াতে চিন্হিত সন্ত্রাসীদের গ্রেফতারে প্রশাসনের প্রতি দাবী জানান।
রাজাপালং ইউনিয়নের প্রবীন অাওয়ামীলীগ নেতা অালী চান মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অাবদুর রহমান বদি বলেন, গতকাল উখিয়া থেকে টেকনাফে ফেরার পথে আমার গাড়িতে অতর্কিত গুলি চালায় চিন্হিত সন্ত্রাসীরা। অাল্লাহর রহমতে গুলি আমার গায়ে না লেগে গাড়িরে পিছনে লাগে। যার কারনে অামি প্রানে বেচে যায়। পরবর্তীতে এ ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বিএনপি নেতা সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী গণমাধ্যমে মিথ্যাচার করছেন। এই ঘটনাকে নাটক বলে তিনি পার পাওয়ার কৌশল নিয়েছেন। অামি শাহজাহান চৌধুরীকে চ্যালেঞ্জ জানিয়ে বলতে চাই আপনি নিজে নিরপেক্ষ তদন্ত করে দেখেন। ঘটনা কতটুকু সত্য। ঘটনাস্থলের পাশেই বিএনপি নেতা অাবদুল্লাহর শাশুরবাড়ি। তাদের জিজ্ঞেস করলেই সত্য ঘটনা জানতে পারবেন।
তিনি অারো বলেন, বিএনপি জনপ্রিয়তা হারিয়ে হত্যার রাজনীতি শুরু করেছে। এই রাজনীতি উখিয়া-টেকনাফের মানুষ গ্রহন করে না। তাই ৩০ তারিখ উখিয়া-টেকনাফের জনগন নৌকায় ভোট দিয়ে প্রমান করবে।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, উখিয়া-টেকনাফে নৌকার প্রার্থী শাহীন অাক্তার, উখিয়া উপজেলা অাওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুৃল হক চৌধুরী, সাধারন সম্পাদক জাহাংগীর কবির চৌধুরী, যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, কৃষকলীগের সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর অালম চৌধুরী, ছাত্রলীগের সাধারন সম্পাদক ইব্রাহীম অাজাদ, রাজাপালং যুবলীগের সভাপতি হানিফ সিদ্দিকী, সাধারন সম্পাদক রাসেল উদ্দিন সুজন প্রমূখ।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com