1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

এশিয়ার সবচেয়ে বিলাসবহুল ফ্ল্যাট, দাম ৭৬.৭ মিলিয়ন ডলার

  • আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫
  • ৮৫ দেখা হয়েছে

কোনো সন্দেহ নেই এশিয়ার সবচেয়ে বিলাসবহুল ফ্ল্যাট এটি। শুধু বিলাসেই নয়, দামেও নিশ্চিতভাবে এশিয়া সেরা। কেন? হংকং-এর এই ফ্ল্যাট কিনতে এক ব্যক্তিকে গুনতে হয়েছে কড়কড়ে ৫৯৪.৭ মিলিয়ন ডলার। অর্থাত্‍‌ ৭৬.৭ মিলিয়ন মার্কিন ডলার। ক্রিসমাসের আগের দিনই এশিয়ার সবচেয়ে দামি এই ফ্ল্যাটটি বিক্রি হয়েছে।

জানা গেছে, মোট ৫ হাজার ৭৩২ বর্গফুটের এই লাক্সারি ফ্ল্যাটটির মালিককে প্রতি বর্গফুটের জন্য দিতে হয়েছে ১০৩,৭০০ ডলারেরও বেশি।

এর আগে, ২০১২-য় এই হংকংয়েই ৪৭০ মিলিয়ন ডলারে একটি ফ্ল্যাট বিক্রি হয়েছিল। একটি ১২তলা আবাসনের আটতলা বিক্রি হয়েছিল এই দামে। এতদিন সেটিই ছিল সবচেয়ে দামি ফ্ল্যাট। এ বার সেই রেকর্ড ভেঙে নয়া নজির তৈরি হয়েছে।

হংকং শহরের আবাসন বিশেষজ্ঞরা মনে করছেন, অন্য ফ্ল্যাট বিক্রির ক্ষেত্রে এই রেকর্ড ব্রেকিং দামের কোনো প্রভাব পড়বে না। এটি ব্যতিক্রমী হিসেবেই তারা দেখতে চান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com