1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

কউকের নব নির্মিত ভবনে দাপ্তরিক কাজের যাত্রা শুরু

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৬৭ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) এর নব নির্মিত বহুতল অফিস ভবনে দাপ্তরিক কাজের যাত্রা শুরু হয়েছে।
২৫ নভেম্বর (বৃহস্পতিবার) এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষে সকালে খতমে কোরআন পাঠের মাধ্যমে দপ্তরে যাত্রা শুরু হয়।
এ সময় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি বলেন, নব নির্মিত ভবনটি আগামী মাসের যেকোন দিনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শুভ উদ্বোধন করবেন। উল্লেখ্য যে, গত ০৬ মে ২০১৭ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং এই ভবনের অনুমোদনও তিনি দিয়েছেন।

তিনি আরো বলেন, কক্সবাজারকে আধুনিক ও পরিকল্পিত নগরী হিসেবে সাজাতে আইনের মাধ্যমে তিনি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) প্রতিষ্ঠা করেন এবং আমাকে প্রথম চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করেন। দোয়া মাহফিলে কউক চেয়ারম্যান এই ভবন নির্মাণের পিছনে যাদের অবদান বিশেষ করে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বর্তমান প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি, সচিব মো: শহীদ উল্লা খন্দকার ও সাবেক সামরিক সচিব মেজর জেনারেল মরহুম মিয়া মো: জয়নুল আবেদন বীর বিক্রম এর কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।

কউক চেয়ারম্যান জানান, যে লক্ষ্য নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ প্রতিষ্ঠা করেছেন সেই লক্ষ্য পূরণে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বদ্ধপরিকর। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। এছাড়া কউক প্রতিষ্ঠার এ স্বল্প সময়ের মধ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সফলতার জন্য তিনি কক্সবাজারবাসী, মন্ত্রণালয়ের সকল সদস্যসহ সামরিক ও বেসামরিক সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপ সচিব) আবু জাফর রাশেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ; বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা; জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম; জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান; পুলিশ সুপারের প্রতিনিধি; কর্নেল জিএস, ডিজিএফআই, কক্সবাজার; জিওসি কক্সবাজার এর প্রতিনিধি; এওসি, কক্সবাজার এর প্রতিনিধি র্যাব১৫ এর অধিনায়ক; ১৬ ইসিবি এর প্রতিনিধি; সহ সরকারি-বেসরকারি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সম্মানিত প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com