1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক ও গবেষক আজাদ মনসুরের বাবার মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক পঞ্চম দফায় দুইদিনে ভাসানচর গেল আরো ৪০২১ রোহিঙ্গা কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৪ : স্বাস্থ্য অধিদপ্তর দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ জুভেন্টাসের জয়ের ম্যাচে রোনালদোর ইতিহাস সোনার দাম ভরিতে কমল ১ হাজার ৫১৬ টাকা আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় কক্সবাজার জেলা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

কক্সবাজারে ইজতেমায় মুসল্লির মৃত্যু

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫
  • ৩৩ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারে চলমান ইজতেমায় ঠান্ডাজনিত কারণে মো. ইসলাম (৬২) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়। তিনি কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীর মৃত আব্দুল করিমের পুত্র। ইজতেমা বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক মুফতি মোর্শেদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত তিনটার দিকে শীতের ঠান্ডাজনিত কারণে মো: ইসলাম বুকে ব্যথা অনুভব করেন। এরপর আধা ঘণ্টার মধ্যেই তিনি মৃত্যু বরণ করেন। এরপর সব প্রক্রিয়া শেষে সকাল ১০টার দিকে ইজতেমা মাঠে মরহুমের জানাযা পড়ানো হয়। জানাযায় সব মুসল্লি অংশ নেন। জানাযা শেষে তাকে দাফনের জন্য নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।
এদিকে, সকাল ১১টা থেকে দুপুর ২পর্যন্ত হওয়া একটানা বৃষ্টিতে ইজতেমায় চরম বিঘ্ন ঘটে। বৃষ্টির সাথে তীব্র ঠান্ডায় মুসল্লিরা কাবু হয়ে যায়। এর মধ্যে বয়স্করা চরম বেকায়দায় পড়ে যায়। শীতের তীব্রতার কারণে ইজতেমায় ঠাঁই হওয়া অসম্ভব হয়ে দাঁড়িয়েছে এবং অনেক মুসল্লি স্থল ছাড়ছে। বিকেল নাগাদ অনেক মুসল্লি ইজতেমা ছেড়ে গেছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com