1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

কক্সবাজারে ইজতেমায় মুসল্লির মৃত্যু

  • আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫
  • ৭৫ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারে চলমান ইজতেমায় ঠান্ডাজনিত কারণে মো. ইসলাম (৬২) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়। তিনি কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীর মৃত আব্দুল করিমের পুত্র। ইজতেমা বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক মুফতি মোর্শেদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত তিনটার দিকে শীতের ঠান্ডাজনিত কারণে মো: ইসলাম বুকে ব্যথা অনুভব করেন। এরপর আধা ঘণ্টার মধ্যেই তিনি মৃত্যু বরণ করেন। এরপর সব প্রক্রিয়া শেষে সকাল ১০টার দিকে ইজতেমা মাঠে মরহুমের জানাযা পড়ানো হয়। জানাযায় সব মুসল্লি অংশ নেন। জানাযা শেষে তাকে দাফনের জন্য নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।
এদিকে, সকাল ১১টা থেকে দুপুর ২পর্যন্ত হওয়া একটানা বৃষ্টিতে ইজতেমায় চরম বিঘ্ন ঘটে। বৃষ্টির সাথে তীব্র ঠান্ডায় মুসল্লিরা কাবু হয়ে যায়। এর মধ্যে বয়স্করা চরম বেকায়দায় পড়ে যায়। শীতের তীব্রতার কারণে ইজতেমায় ঠাঁই হওয়া অসম্ভব হয়ে দাঁড়িয়েছে এবং অনেক মুসল্লি স্থল ছাড়ছে। বিকেল নাগাদ অনেক মুসল্লি ইজতেমা ছেড়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com