1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

কক্সবাজারে দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ি নিহত

  • আপডেট : সোমবার, ২১ ডিসেম্বর, ২০১৫
  • ৭০ দেখা হয়েছে

আরফাতুল মজিদ, কক্সবাজার :
কক্সবাজার সদর উপজেলা খুরুশকুল ইউনিয়নে দুর্বৃত্তের গুলিতে নুরুল আবছার (২৪) নামে এক মুদির দোকানদার নিহত হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে খুরুশকুল গুচ্ছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ি একই ইউনিয়নের কাউয়ার পাড়া গ্রামের মৃত নুরুল আমিনের ছেলে।
নিহতের চাচাত ভাই মোহাম্মদ কায়সার জানান, নুরুল আবছার রাতে গুচ্ছ গ্রামে তার মুদি দোকানে ছিলেন। হয়ত রাতেই ডাকাত দল তার দোকানে হানা দেয়। এসময় তিনি প্রতিরোধ করতে চাইলে তাকে গুলি করে। গুলির আওয়াজ শোনে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় এলাকাবাসী তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুস সালাম জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আবছারের গলায় একটি গুলির চিহ্ন রয়েছে।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, নিহত নুরুল আবছার একজন ব্যবসায়ি । তাকে কি কারণে বা কারা তাকে খুন করেছে এখনো জানা সম্ভব হয়নি। তবে পুলিশ জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা করছে । পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে  পাঠিয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com