1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

কক্সবাজারে বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ২৬ দেখা হয়েছে

বনপা নিউজ :

কক্সবাজারে কেক কাটা ও আলোচনাসভার মধ্যে দিয়ে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন’র (বনপা) ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় কক্সবাজার জেলা শাখার উদ্যোগে অস্হায়ী কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। অনলাইনে জুম’র মাধ্যমে উখিয়াসহ কক্সবাজার জেলার বনপা’র সদস্যরা অংশ গ্রহণ করেন।
বনপা কক্সবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক সিটিএন ২৪ডটকম’র সম্পাদক সারওয়ার সাঈদ’র সভাপতিত্বে জুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন’র (বনপা) সহ-সভাপতি ও কক্সবাজার নিউজ ডটকম’র সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন বনপা’র সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি।
আলোচনায় অংশনেন বনপা’র কেন্দ্রীয় কমিটির সদস্য,কক্সবাজার ভিশন ডটকম’র সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাধারণ সম্পাদক আনছার হোসেন, উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও উখিয়া খবর ডটকম’র সম্পাদক শফিক আজাদ, উখিয়া অনলাইন প্নেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সিএসবি ২৪ডটকম’র সম্পাদক পলাশ বড়ুয়া, কক্সবাজার আলো ডটকম’র নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম, চ্যানেল কক্স’র সম্পাদক মনসুর আলম।
অনুষ্ঠান পরিচালনা করেন বনপা’র নির্বাহী সদস্য ও সিটিএন ২৪ডটকম’র নির্বাহী সদস্য ইসলাম মাহমুদ।

বক্তারা বলেন, গণমাধ্যম প্রিন্ট হোক, ইলেক্ট্রনিক মিডিয়া কিংবা অনলাইন নিউজ পোর্টাল হোক সেটা জাতির মুখপত্র হিসেবে কাজ করে যাচ্ছে। একটি রাষ্ট্রের উন্নয়ন পূর্বশর্ত হচ্ছে সংবাদ মাধ্যম। সংবাদ মাধ্যম ছাড়া একটি রাষ্ট্র চলতে পারে না। তাই সংবাদ মাধ্যম হলো জাতির দর্পণ ও রাষ্ট্রের চতুর্থতম স্তম্ভ। তবে গণমাধ্যমকর্মীরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করলে সরকার ও প্রশাসনের নজরে বিষয়টি আসলে একটি এলাকা কিংবা রাষ্ট্র উপকৃত হয়। কাজেই সংবাদকর্মীরা কারো লেজুড় ভিত্তিক সংবাদ পরিবেশন থেকে বিরত থেকে সাদাকে সাদা এবং কালোকে কালো বলার মনোভাব নিয়ে কাজ করলে সেই সংবাদকর্মীকে জাতি চিরদিন স্মরণ রাখবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com