1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

কক্সবাজারে বিএনপির ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৪ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :
মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী কক্সবাজারে পালিত হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপী কর্মসুচি পালন করে জেলা ও পৌর বিএনপি।
১ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে শহীদ সরণিস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এছাড়া দক্ষিণপূর্ব এশিয়ার সর্ববৃহৎ এ দলটির গৌরবের ৩৭ বর্ষপালনে কেক কেটে আগামীর পথচলায় আরো কঠিন শপথ নেন দলের সর্বস্থরের নেতাকর্মীরা।
দিন শেষে দলীয় কার্যলয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. শামীম আরা স্বপ্না।
তিনি বলেন, দেশকে একনায়কতন্ত্র থেকে মুক্ত করে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে দেশমাতৃকার প্রিয় মানুষ শহীদ জিয়া বিএনপি প্রতিষ্ঠিত করেন। তার হাত ধরে দেশের শোষক শ্রেনীর বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে ওঠে। প্রতিষ্ঠিত হয় মানুষের ভোট ও ভাতের অধিকার। ফিরে আসে স্বনির্ভর বাংলার চিত্র। কিন্তু চক্রান্তকারীদের কারণে দেশ অবারো পিছিয়ে পড়েছে।
তিনি আরো বলেন, দেশে আজ মানুষের অধিকার ভুলুন্ঠিত। গণতন্ত্র অবরুদ্ধ। মানুষের পেটে ভাত নেই। চোখের ঘুম ওঠে গেছে। দ্রব্যমূল্যে উর্ধগতিতে সাধারণ মানুষ দিশেহারা।
পৌর বিএনপির আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী।
সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলীর পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, স্বেচ্ছাসেবকদলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, কেন্দ্রীয় যুবদলের সদস্য এম. মোকতার আহমদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা বিএনপির সদস্য শাহাবউদ্দিন চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক মো. মনির উদ্দিন মনির, পৌর যুবদলের সভাপতি মউসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আলাউদ্দিন রবিন, জেলা কৃষকদল নেতা আনোয়ারুল ইসলাম, পৌর বিএনপি নেতা কামাল উদ্দিন, শাহ আলম, এমএ সুবহান, আব্দুল গফুর, রুহুল আমিন, শামসুল আলম, মাহবুব আলম, শহর ছাত্রদলের আহবায়ক মো. ইলিয়াছ, যুগ্ম আহবায়ক ফাহিমুর রহমান ফাহিম, আশরাফ ইমরান, পৌর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহমদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন প্রমুখ।
আলোচনা সভায় বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com