1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজারে শিশু হত্যার অভিযোগে সৎ বাবার ফাঁসি

  • আপডেটের সময় : সোমবার, ১০ আগস্ট, ২০১৫
  • ২৬ দেখা হয়েছে

কক্সবাজার আলো :
কক্সবাজারে তিনবছরের শিশু সুমি হত্যার দায়ে তার সৎ বাবা আব্দুল গফুর (৪৫) নামে এক ব্যক্তি ফাঁসির আদেশ দিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত।  আজ সোমবার দুপুরে শুনানী শেষে বিচারক মোহাম্মদ সাদিকুল ইসলাম তালুকদার আদালতে এই রায় ঘোষণা করেন।
মামলার বিবরণে বলা হয়েছে, ২০১৩ সালের ১৯ এপ্রিল সন্ধায় কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের তাজিয়া কাটা গ্রামের মৃত আবু শমার পুত্র আব্দুল গফুর তার ২য় স্ত্রীর পূর্বের সংসারের ৩ বছরের শিশু কন্যা সুমিকে নিয়ে কুতুবজুম ইউনিয়নের ঘোনার পাড়াস্থ ২য় স্ত্রী তৈয়বা বেগমের বাড়ি থেকে বেড়িবাঁধ দিয়ে একই ইউনিয়নের তাজিয়া কাটায় নিজ বাড়িতে যাওয়ার পথে পাথরের সাথে পা পিছলে সুমি পড়ে যায়।
এ সময় মধ্যপান করা গফুর সৎ মেয়ে সুমিকে লাথি দিয়ে ফেলে দিলে সে ঘটনাস্থলে মারা যায়। পরে সুমিকে পাথর চাপা দিয়ে গফুর পালিয়ে যায় এবং সৎ কন্যাকে হত্যা করে পাথর চাপা দিয়ে রাখার কথা ২য় স্ত্রীকে ফোনে জানিয়ে দেয়।
এরপর স্বজনরা সুমির লাশ উদ্ধার করে। পরদিন ২০ এপ্রিল মা তৈয়বা বেগম বাদী হয়ে মহেশখালী থানায় হত্যা মামলা দায়ের করে। এর পর ২২ এপ্রিল গফুর গ্রেপ্তার হয়। গফুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
পুলিশ গফুরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট প্রদান করে। আদালত দীর্ঘ শুনানি ও জেরা শেষে আজ সোমবার দুপুরে এই আদেশ দেন। এ সময় আদালতে উপস্থিত থাকা আসামি গফুর অজ্ঞান হয়ে পড়ে যায়।
রাষ্ট্রের পক্ষে মামলা পরিচালনা করেন, এ পিপি এডভোকেট দিলিপ কুমার ধর, আসামির পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট সিমাশুল ইসলাম কুতুবী।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com