1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
দুজনের প্রাণহানি-সহিংতায় চট্টগ্রামে ভোটগ্রহণ সম্পন্ন, চলছে গণনা করোনায় আরও ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৫২৮ ফার্মেসী’র আড়ালে মাদক ব্যবসা, বিপুল পরিমাণ মাদকসহ আটক ১ চসিক নির্বাচন : দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পথচারী নিহত দেশের উন্নয়নে সংবাদমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে-জেলা প্রশাসক অ্যান্টিবায়োটিকের যথেচ্ছা ব্যবহার বন্ধে প্রধানমন্ত্রীর ছয় প্রস্তাব চট্টগ্রাম সিটিতে উৎকণ্ঠার ভোট আজ : নৌকা-ধানের শীষের লড়াই রুদ্র অয়ন’র ”শেষ থেকে শুরু” উমিদিয়া জামেয়া ইসলামিয়ার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ  কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে সমুদ্র সৈকত পরিচ্ছন্নতা অভিযান

কক্সবাজারে ২ লাখ ৭০হাজার ইয়াবাসহ আটক ৫

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫
  • ৩৮ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদন :
বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূল থেকে ২ লাখ ৭০ হাজার ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। মঙ্গলবার সকাল ১১টায় র‌্যাবের কক্সবাজার ক্যাম্পে এক সংবাদ বিফ্রিং-এ স্কোয়াড কমান্ডার শরাফত ইসলাম এই তথ্য জানান। স্কোয়াড কমান্ডার শরাফত ইসলাম জানান, মায়ানমার থেকে সাগরপথে ট্রলার যোগে ইয়াবার চালানটি চট্টগ্রামে যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার কলাতলী সৈকতের ১০ নটিক্যাল মাইল দূরে সাগর থেকে ২ লাখ ৭০ হাজার ইয়াবাসহ ৫ জনকে আটক করা হয়। ট্রলারটিও জব্দ করা হয়।

আটকৃতরা হলেন, চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরার মৃত আলতাফ মিয়ার পুত্র মোঃ সিরাজ (৪৮), মৃত আব্দুল কাদেরের পুত্র মোঃ মুফিজুল ইসলাম (৪৪), মোঃ লেদু মিয়ার পুত্র আবদুর রহিম (৪০), মৃত মাহবুব আলীর পুত্র মাহমুদ হোসেন (৪৫) ও আইয়ুব আলীর পুত্র আবদুল গফুর (৩৩)।

স্কোয়াড কমান্ডার শরাফত ইসলাম সাংবাদিকদের জানান, চক্রটি দীর্ঘদিন ধরে সাগর পথে ইয়াবা বড় বড় চালান পাচার করছিল। এই তথ্যের ভিত্তিতে চক্রটির উপর নজরদারী রাখে র‌্যাব। তারই ধারাবাহিকতায় অবশেষে চক্রটিকে ধরতে সক্ষম হয়েছে র‌্যাব।

আটকৃকতদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের ও জব্দ ইয়াবাসহ তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন র‌্যাবে এই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com