1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক ও গবেষক আজাদ মনসুরের বাবার মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক পঞ্চম দফায় দুইদিনে ভাসানচর গেল আরো ৪০২১ রোহিঙ্গা কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৪ : স্বাস্থ্য অধিদপ্তর দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ জুভেন্টাসের জয়ের ম্যাচে রোনালদোর ইতিহাস সোনার দাম ভরিতে কমল ১ হাজার ৫১৬ টাকা আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় কক্সবাজার জেলা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

কক্সবাজারে ৬ ইটভাটার মালিককে ৩৭ লাখ টাকা জরিমানা  

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২১০ দেখা হয়েছে
ছৈয়দ আলম, কক্সবাজার আলো :
অবৈধ ইটভাটার বিরুদ্ধে টানা তৃতীয় দিনের অভিযান পরিচালিত হয়েছে  টেকনাফে। বুধবার (১৩ জানুয়ারি) দিনব্যাপী অভিযানে ৬টি অবৈধ ইটভাটার মালিককে মোট ৩৭ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
পরিবেশ অধিদপ্তর সদর দপ্তরের মনিটরিং এন্ড এনর্ফোসমেন্ট শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিকুর রহমান সবুজ এর নেতৃত্বে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন, ১৯৯৫ (সংশোধন, ২০১০) এবং ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ (সংশোধিত, ২০১৯) আনুযায়ি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
অভিযানে হোয়াইক্যাং দৈংগ্যাকাটা এলাকার মীর কাশেমের মালিকানাধীন এম.কে.বি ব্রিকস নামক অবৈধ ইটভাটাকে ৬ লাখ টাকা, মো. আবুল হাসেমের মালিকানাধীন এ.এইচ বি ব্রিকস ইটভাটাকে ১০ লাখ টাকা, মো. ইয়াসিনের মালিকানাধীন এ.আর.বি ব্রিকস ইটভাটায় অভিযান চালিয়ে ৬ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।
এছাড়া হোয়াইক্যাং লাতুরীখোলা এলাকায় অভিযান চালিয়ে মো. গিয়াস উদ্দীনের মালিকানাধীন এস.এম.বি ব্রিকস ইটভাটাকে ৬ লাখ টাকা, জুনায়েদ আলী চৌধুরীর মালিকানাধীন এম.আর. বি. ইটভাটাকে ৩ লাখ টাকা, কবির আহমেদ চৌধুরীর মালিকানাধীন পি.বি.সি ইটভাটাকে ৬ লাখ টাকাসহ অভিযানে সর্বমোট ৩৭ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।
বুধবার রাতে এক মেইল বার্তায় এই তথ্য জানান পরিবেশ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের উপপরিচালক শেখ মো. নাজমুল হুদা। অভিযানে পরিবেশ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক সংযুক্তা দাশ গুপ্তা, সহকারী পরিচালক মঈনুল হক, পরিদর্শক মাহবুবুল ইসলামসহ পুলিশ সদস্য, র‌্যাব-১৫ এর সদস্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যবৃন্দ উপস্থিত থেকে পরিদর্শন কাজে সার্বিক সহযোগিতা করেন।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com