1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার জেলাসহ প্রাক-প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা কাল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০১৫
  • ৩১ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সৃষ্ট সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪ এর লিখিত পরীক্ষা ২৮ আগস্ট শুক্রবার অনুষ্ঠিত হবে। এই লিখিত পরীক্ষা ১৭ টি জেলায় দুপুর ৩টা থেকে বিকাল ৪টা ২০ মিনিট পর্যন্ত চলবে। ডিজিটাল পদ্ধতিতে প্রণীত প্রশ্নপত্র অনুযায়ী এ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।
সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে পরীক্ষার কার্যক্রম মনিটরিং করার জন্য মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট অধিদপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাদের দায়িত্ব প্রদান করা হয়েছে।
জেলাগুলো হলো-জয়পুরহাট, চুয়াডাংগা, মাগুরা, বাগেরহাট, শেরপুর, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়নগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, লক্ষ্মীপুর, কক্সবাজার, ঝালকাঠী, পিরোজপুর, বরগুনা, ভোলা ও পঞ্চগড়। ইতোমধ্যে বৈধ সকল প্রার্থীগণকে পরীক্ষা সংক্রান্ত তথ্য মোবাইলের মাধ্যমে প্র্রেরণ করা হয়েছে। এছাড়া অনলাইনের মাধ্যমে (http://dpe.teletalk.com.bd) প্রবেশপত্র ডাউনলোডের ব্যবস্থা করা হয়েছে। ওএমআর শীট পূরণের নির্দেশনাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য ওয়েবসাইট: www.dpe.gov.bd এ পাওয়া যাবে, লিখিত পরীক্ষায় পরীক্ষার্থীগণকে প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে কোন বই, উত্তরপত্র, নোট বা অন্য কোন কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগ, পার্স, ইলেকট্রনিক্স ঘড়ি বা যে কোন ইলেকট্রনিক্স ডিভাইস ইত্যাদি সঙ্গে রাখতে দেয়া যাবে না। যদি কোন পরীক্ষার্থী উল্লিখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে। অন্যান্য জেলাসমূহের পরীক্ষা পর্যায়ক্রমে পরবর্তীতে অনুষ্ঠিত হবে। এসকল জেলাসমূহের পরীক্ষার তারিখ, সময় ও যাবতীয় তথ্য পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com