1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
ঈদগাঁওতে অবৈধ গ্যাস সিলিন্ডারের গুদামে ভয়াবহ বিস্ফোরণ : দগ্ধ ২ করোনার অ্যান্টিজেন পরীক্ষায় প্রস্তুত ১০ জেলা লালদিঘী পাড় মসজিদের শুভ উদ্বোধন ও ২৬ জন মুচিকে স্থায়ী দোকান দিলো কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ ইসলামাবাদে হাতির পালের বসতবাড়ী ভাংচুর: চরম আতংকে এলাকাবাসী হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে কিশোরের মৃত্যু প্রথম ধাপে ভাসানচরে পৌঁছেছে ১৬৪২ রোহিঙ্গা একদিনে আরও ২৪ মৃত্যু, নতুন শনাক্ত ২২৫২ কর্ণফুলী নদী হতে রোহিঙ্গা ভর্তি ৭টি জাহাজ ভাসানচরের পথে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আসাদুজ্জামান নূর করোনা ভ্যাকসিনকে ‌‘বিশ্ব জনপণ্য’ বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর

কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন সভাপতি সাদ্দাম ও সম্পাদক আদনান: পদ বঞ্চিতদের বিক্ষোভ

  • আপডেটের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২৪০ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
অবশেষে কৌতুহলের অবসান হয়েছে। এসএম সাদ্দাম হোসাইনকে সভাপতি ও আবু মো. মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য তার ফেসবুক একাউন্ট থেকে এক পোস্টের মাধ্যমে এই কমিটি ঘোষণা করেন। ১৪ সদস্য বিশিষ্ট এই কমিটিতে স্বাক্ষর করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

অনুমোদিত নতুন কমিটিতে সাদ্দাম হোসাইনকে সভাপতি, মইন উদ্দিন, কাইসার উল আলম মুন্না চৌধুরী, বোরহান উদ্দিন খোকন ও নারিমা জাহানকে সহ-সভাপতি করা হয়। সাধারণ সম্পাদক করা হয়েছে আবু মোহাম্মদ মারুফ আদনানকে। আনোয়ার হোসেন, শাখাওয়াত হোসেন, সাজ্জাদুল হক, মো শওকত হোসেনকে (পেকুয়া) যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ওয়াসিফ কবির, কামরুজ্জামান হিরু, এহসানুল হক মিলন ও গাজী নাজমুল হককে।

এদিকে কমিটি ঘোষণার পরই কক্সবাজার শহরে পক্ষে-বিপক্ষে মিছিল করা হয়েছে। সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরের ফজল মার্কেট, লালদীঘিপাড় ও পেট্রোল পাম্প এলাকায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করে পদ বঞ্চিতরা। মারুফ হোসাইন এর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল করা হয় বলে জানা গেছে। এদিকে ছাত্রলীগের নেতাকর্মিদের বিক্ষোভের কারনে কক্সবাজার প্রধান সড়কের যান চলাচল প্রায় এক ঘন্টা ধরে বন্ধ ছিল। শহরের প্রায় দোকানপাট বন্ধ হয়ে যায়।

পরে কক্সবাজার সদর মডেল থানা ও ডিবি পুলিশের একদল বাহিনী ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বিক্ষোভ প্রদর্শনকালে মারুফ ইবনে হোসাইন দাবী করেন, কেন্দ্রীয় ছাত্রলীগ কোটি টাকার বিনিময়ে এই অবৈধ কমিটি দিয়েছে। আমরা এই পকেট কমিটি মানিনা। আমাদের শান্তিপূর্ণ আন্দোলন-বিক্ষোভ ও অবরোধ চলমান থাকবে। অবিলম্বে এই কমিটি বাতিল করা হউক।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com