1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচন স্থগিত

  • আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৪৩ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :
বুধবার (১৭ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে না। কক্সবাজারের সিনিয়র সহকারী জজ নির্বাচনের ভোট গ্রহণের উপর অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দিয়েছেন। নির্বাচনে একটি প্যানেলের নেতৃত্বদানকারী সভাপতি পদের প্রার্থী একেএম রাশেদ হোছাইনের আবেদনের প্রেক্ষিতে শুনানীতে আদালত গত ৭ নভেম্বর তারিখে এ আদেশ দেন। আদালতের আদেশের কপি প্রধান নিবার্চন কমিশনার মো: খোরশেদ আলমসহ অপর দুইজন নিবার্চন কমিশনারের কাছে হস্তান্তর করা হয়েছে গত সোমবার (১৫ নভেম্বর)।

অবৈধ ভোটারদের বিষয়ে আপত্তি তুলে তা আমলে না নেওয়ায় আদালতের দারস্থ হয় সভাপতি প্রার্থী একেএম রাশেদ হোছাইন নান্নু। মামলায় (নং—২০৪০) প্রধান নিবার্চন কমিশনার ও দুই নিবার্চন কমিশনারসহ মোট ১৩ জনকে বিবাদী করা হয়। অন্যান্য বিবাদীরা হলেন ফজলুল করীম সাঈদী, শোয়েব ইফতিকার চৌধুরী, বিজন বড়য়া ও মাসুদ আলম প্রমুখ।

এ বিষয়ে প্রধান নিবার্চন কমিশনার মো: খোরশেদ আলম বলেন, নির্বাচন স্থগিত হওয়ার বিষয়টি আদালতের নোটিশের মাধ্যমে জানতে পেরেছি। আমরা পত্রিকায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা ভোটারদের জানিয়ে দিয়েছি। কোন ভোটারদের বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ভোট দিতে না আসার অনুরোধ করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com