কক্সবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের জরুরী সভা

সংবাদ বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রেজিঃ নং-২০৯১ কক্সবাজার জেলা শাখার জরুরী সভা ২ জানুয়ারি শহরের একটি অভিজাত হোটেলে সংগঠনের জেলা সভাপতি মো: সুলতান আহামদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএস আজিজুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি সাবেক ছাত্রনেতা এইচ.এম নজরুল ইসলাম,কার্যকরী সভাপতি মোঃ বাবুল,সাংগঠনিক সম্পাদক মোঃ এনায়েত উল্লাহ বাবুল, সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোঃ আমিন বিন মোজাফফর। সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীকে ৩য় বারের মতো ক্ষমতা গ্রহণ করায় ও উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে দেশবাসী যে ভাবে ব্যালট বিপ্লবের মাধ্যমে গণরায় দিয়েছে তার জন্য দেশবাসীর কাছে জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের পক্ষ থেকে কৃজ্ঞতা প্রকাশ করেন।
একই সাথে জেলাব্যাপী যে উন্নয়নের মহাসড়কে অতিক্রম করেছে তার সুফল সাধারণ মানুষের দৌড়ঘুরায় পৌঁছে দিতে সড়ক পরিবহন শ্রমিক লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার পাশাপাশি জেলাব্যাপী সংগঠন গড়ে তুলতে আহবান জানান।
সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন,সহ সভাপতি এস এম নরুল আমিন, আমির হোসেন, আমির হোসেন-২ যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম,দিদারুল ইসলাম।
অন্যানদের মধ্য উপস্থিত ছিলেন, সহ-প্রচার সম্পাদক মোঃ আহামুদুল হক শাকিল,কোষাধ্যক্ষ আমিন বিন মোজাফফর,দপ্তর সম্পাদক মোঃ আব্দুর রহিম,ক্রীড়া সম্পাদক আবদুল মুকিত,শ্রমিক কল্যাণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন,সাংস্কতি বিষয়ক সম্পাদক মোঃ ইদ্রিস,তথ্য বিষয়ক সম্পাদক এম ডি শফিকুল ইসলাম কাজল,কার্যকরী সদস্য মোঃ নাসির,মোঃ আইয়ুব,মোঃ শাহজাহান,মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।
সভায় ইতিপূর্বে গঠিত সকল কমিটি বাতিল ও নতুন করে প্রতিটি উপজেলা,থানা,পৌর কমিটি গঠন করার সীদ্ধান্ত গৃহীত হয়।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com