1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে ১ কেজি ক্রিষ্টাল মেথসহ রোহিঙ্গা আটক সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ সামগ্রি ও খাবার ‍দিল স্বেচ্ছাসেবী সংগঠন বেটার টুগেদার বিডি বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় কক্সবাজারে দোয়া মাহফিল করোনায় আরও ৪৫ প্রাণহানি, শনাক্ত ১২৮৫ কলাতলী থেকে ১ লক্ষ ২০ হাজার ইয়াবাসহ মা ও ছেলে আটক দেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত: আইইডিসিআর আমরা একে অপরের অত্যন্ত আপন: শেখ হাসিনাকে মমতা আব্দুল মোনাফের বাবার মৃত্যুতে টেকনাফ সমিতি ইউএই’র শোক প্রকাশ খলিলুর রহমান সিভাসু’র অফিসার সমিতির সভাপতি মনোনীত হওয়ায় টেকনাফ সমিতি ইউএই’র  অভিনন্দন রমজান উপলক্ষে বাংলাদেশকে ৫০ টন খাদ্য সহায়তা দিয়েছে আমিরাত সরকার

কক্সবাজার থেকে ফরিদপুর থানার মাবপাচার মামলার ২ আসামী আাটক

  • আপডেটের সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০১৫
  • ৩৪ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার থেকে ফরিদপুর মধুখালী থানার মানবপাচার মামলার দুই আসামী আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-কক্সবাজার সদরের লিংকরোড় মুহুরীপাড়া এলাকার আশরাফ মিয়ার ছেলে মাহমুদুল হক ও একই এলাকার মৃত মোজাহেরের ছেলে জাফর উল্লাহ। ১৪ ডিসেম্বর দুপুর পৌনে ২ টার দিকে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক তারেক জানান, মধুপুর থানার উপ-পরিদর্শক সাইফুলের নেতৃত্বে একদল পুলিশ সদর থানার সহযোগীতায় সোমবার দুপুরে এই দুই মানবপাচারকারীকে আটক করে। আটকের পর তাদেরকে মধুপুর থানায় নিয়ে যাওয়া হয়।
মধুপুর থানার উপ-পরিদর্শক সাইফুল জানান, সম্প্রতি মিয়ানমার থেকে বাংলাদেশে ফেরত আনা ভিকটিমদের দেয়া তথ্য অনুযায়ী দেশের বিভিন্ন থানায় মানবপাচার দালালদের বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়। এরমধ্যে মাহমুদুল হক ও জাফর উল্লাহ মধুপুর থানায় দায়ের হওয়া ১নং মামলার আসামী। চলতি মাসের ২ তারিখ এই মামলাটি দায়ের করা হয়। মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত করে সোমবার দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com