1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার ফায়ার সার্ভিস জামে মসজিদের শুকরিয়া ও দোয়া মাহফিল

  • আপডেটের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩০ দেখা হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার ফায়ার সার্ভিস জামে মসজিদের শুকরিয়া ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৬ সেপ্টেম্বর রবিবার বাদে মাগরিব মসজিদ সড়কে মাহফিলে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রামের লোহাগাড়া রাজঘাটা মাদরাসার মুহাদ্দিস মাওলানা ছৈয়দ আলম আরমানী।
বিশেষ বক্তার আলোচনা করেন কক্সবাজার উমিদিয়া জামে মসজিদের খতিব মাওলানা হাবিবুল ওয়াহেদ ও ফায়ার সার্বিস জামে মসজিদের ইমাম মাওলানা অলি উল্লাহ।

মাহফিলে আলোচকরা বলেন, অপসংস্কৃতিতে সমাজ আজ সয়লাভ হয়ে গেছে। ঈমান বাঁচানো বড় দায়। প্রকৃত ঈমানদার ছাড়া কেউ বেহেস্তে যেতে পরবেনা। ঈমান অর্জনের জন্য হেদায়তের পথে অটল থাকতে হবে। আর হেদায়েত পেতে হলে পরিচ্ছন্ন মনে আল্লাহকে খোঁজতে হবে।

বক্তারা আরো বলেন, বিশ্বময় শান্তি প্রতিষ্ঠার জন্য কোরআন ছাড়া বিকল্প কোন পথ নেই। ঘরে ঘরে কোরআনোর চর্চা বাড়াতে হবে। কোরআনের শিক্ষা ধারণ করে মুমিন জীবন পরিচালনা করতে পারলে দুনিয়া ও পরকালে সফলতা পাওয়া যাবে।

কক্সবাজার ফায়ার সার্ভিস এর উপ-পরিচালক ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি কামাল উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ আমিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী, মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মাহফুজুর রহমান, সাবেক পৌর কমিশনার আবু জাফর সিদ্দিকী, মসজিদের খতিব মাওলানা ওয়াহিদুল আলম, সমাজসেবক ইদ্রিস কামাল বাবুল প্রমুখ। মাহফিল পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ ইউসুফ।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com