1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার লায়ন্স ক্লাবের ‘ডিরেক্টরস ইয়ুথ ডেভেলপমেন্ট’ পদে ভূষিত মিজান

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৯৭ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার লায়ন্স ক্লাবের ‘ডিরেক্টরস ইয়ুথ ডেভেলপমেন্ট’ পদে ভূষিত হয়েছেন তরুণ সমাজসেবক মিজানুল করিম মিজান।

গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) বিকালে পর্যটন নগরীর একটি পাঁচ তারকা হোটেলে পৃথিবীর সর্ববৃহৎ সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ১ ওরিয়েন্টেশন অর্গানাইজিং ফেলোশিপ মিটিংয়ে চার্টার কমিটিতে তাকে এই দায়িত্ব দেন গাইডিং লায়ন মোঃ রবিউল ইসলাম রাজু পিএমজেএফ, লায়ন সফিকুল ইসলাম ও ক্লাব ফাউন্ডার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।

এদিকে তরুণ সমাজ সেবক মিজানুল করিম মিজান কক্সবাজার লায়ন্স ক্লাবের ‘ডিরেক্টরস ইয়ুথ ডেভেলপমেন্ট’ পদে ভূষিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক সংসদ কক্সবাজার, ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন, বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ, রাজধানী ফ্রেন্ডস সার্কেল, রাখাইন একতা সংঘ, বড় বাজার রাখাইন যুব সংঘ, টেকপাড়া তরুণ ঐক্য পরিষদ, টেকপাড়া রাখাইন সমাজ পরিষদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
জানা যায়, আলোকিত সমাজ গঠনে দীর্ঘদিন ধরে যুব উন্নয়নে কাজ করে আসছেন মিজানুল করিম মিজান। তরুণ—যুবকদের ঐক্যবদ্ধ করে সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে সম্পৃক্ত করার জন্য বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির কাছেও তিনি শ্রেষ্ঠ যুব উন্নয়ন পদক লাভ করেন। এক প্রতিক্রিয়ায় তরুণ সমাজ সেবক মিজানুল করিম মিজান বলেন, যুবসমাজ যে কোন দেশের মূল্যবান সম্পদ। যুবসমাজের মেধা, সৃজনশীলতা, সাহস ও প্রতিভাকে কেন্দ্র করেই গড়ে উঠে একটি জাতির অর্থনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক পরিমন্ডল। পৃথিবীর অন্যান্য দেশের মত বাংলাদেশও যুব সমাজ জাতির ভবিষ্যৎ কর্ণধার, নীতি নির্ধারক ও সিদ্বান্ত গ্রহণকারী। তাই এই যুবগোষ্ঠিকে সুসংগঠিত, সুশৃখল এবং উন্নয়নমূখী শক্তিতে রুপান্তর করায় আমার মূল লক্ষ্য। এ জন্য আমার নিরলস প্রচেষ্টা অব্যাহত

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com