1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
মধ্যরাতে স্কুল শিক্ষককে হত্যার হুমকি : সহযোগিতা করলো না পুলিশ। রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাচন কাল দুদকের মামলায় কারাগারে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান সিটি নির্বাচন বানচাল করতে আ’ লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে: খসরু  ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ দারোয়ান-গৃহকর্মী নিয়োগ দিলে পুলিশকে জানানোর আহ্বান বাগদাদের বুকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২৮ ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৬ মৃত্যু, শনাক্ত ৫৮৪ মুজিববর্ষে জমিসহ নতুন ঘর পাচ্ছে ৮৬৫ গৃহহীন, শনিবার হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী

কক্সবাজার শহরে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা : ঘটনা ধামাচাপার চেষ্টা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০১৫
  • ১৯ দেখা হয়েছে

কক্সবাজার আলো :
প্রেমিকের মায়ের অপমান সহ্য করতে না পেরে অভিমানে তানহা নামে কক্সবাজার কেজি এ- মডেল হাইস্কুলের নবম শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে।  সে কক্সবাজার শহরের লার পাড়ার এলাকার নজরুল ইসলামের মেয়ে। বিষপান করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় প্রেমিক আবু সাদাত মোহাম্মদ সায়েম পলাতক রয়েছে।
জানা গেছে, কক্সবাজার জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মমতাজ আহমদের পুত্র আবু সাদাত মোহাম্মদ সায়েমের প্রেমের সম্পর্ক ছিল তানহার। এই সম্পর্কে জেনে বুধবার সায়েমের মা মুঠোফোনে তানহাকে অপমান করেন। এতে অভিমান করে ওই দিনই বিষপান করে তানহা। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হলে বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে নেয়ার পথেই তার মৃত্যু হয়। তবে এই বিষয়ে মুখ খুলছে না নিহতের পরিবার।
অভিযোগ উঠেছে, মৃত্যুর ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। ক্ষমতার প্রভাব কাটিয়ে তানহার পরিবারকে ভয়ভীতি দেখিয়ে ঘটনা ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছে প্রেমিক সায়েমের পরিবার। এর জন্য তানহা ডায়রিয়ায় মারা গেছে বলেও প্রচার করতে তাদের বাধ্য করা হচ্ছে। রাতেই তড়িঘড়ি করে লাশ দাফন করা হচ্ছে বলে জানা গেছে।
কক্সবাজার সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টায় তানহাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের ৪ তলার ৩৯ নম্বর বেডে ভর্তি করা হয়। ভর্তি খাতায় বিষপানের রোগী হিসেবে উল্লেখ রয়েছে। হাসপাতালের পুলিশের রেজিষ্টারেও বিষপানের বিষয়টি উল্লেখ রয়েছে। তবে এই বিষয়ে থানা পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com